আওয়ামী লীগের পদ পেতে টাকার বস্তা সংক্রান্ত সংবাদের প্রতিবাদে মামলা

Slider বিনোদন ও মিডিয়া

24025_ngonj

 

নারায়ণগঞ্জ;  আওয়ামী লীগের কমিটিতে পদ পেতে টাকার বস্তা নিয়ে নেতারা ঘুরছেন-এমন সংবাদ প্রকাশের জেরে নারায়ণগঞ্জ জেলা থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তা পত্রিকার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আওয়ামী লীগপন্থি এক আইনজীবী। আদালত মামলাটি আমলে নিয়ে বিবাদী পত্রিকার প্রকাশক ও সম্পাদক আবু আল মোরছালীন বাবলার বিরুদ্ধে সমন জারি করেছেন। সোমবার নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলাটি দায়ের করেছেন বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের নেতা অ্যাডভোকেট শরীফ হোসেন। তিনি জেলা আইনজীবী সমিতির সমাজ সেবা বিষয়ক সম্পাদক এবং স্থানীয় রাজনীতিতে ওসমান পরিবারের অনুসারী হিসেবে পরিচিত।
মামলার সত্যতা স্বীকার করে অ্যাডভোকেট শরীফ হোসেন বলেন, মিথ্যা বানোয়াট সংবাদে আমি ব্যাথিত ও মর্মাহত হয়েছি। তাই আদালতের কাছে সুবিচারের দাবিতে মামলা দায়ের করেছি।’
মামলায় বাদী ছাড়াও ৫ জনকে সাক্ষী করা হয়েছে। এরা হলেন জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, নারায়ণগঞ্জ আদালতের পিপি অ্যাডভোকেট এম ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট নুরুল হুদা।
মামলায় উল্লেখ করা হয়, গত ১৬ই অক্টোবর দৈনিক যুগের চিন্তা পত্রিকায় ‘জেলা আওয়ামীলীগের কমিটি; পদ পেতে চলছে টাকার লড়াই’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। যেখানে জেলা কমিটির বাদ বাকী পদে আসীন হতে ইচ্ছুক প্রার্থীরা টাকার বস্তা নিয়ে ঘুরছেন বলে উল্লেখ করা হয়। বাদী মামলায় দাবি করেছেন পত্রিকাটির এমন সংবাদ প্রকাশের কারণে বাংলাদেশ আওয়ামীলীগ ও নেতাকর্মী সম্পর্কে জনগণের কাছে নেতিবাচক মনোভাব সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *