বরিশালে কলেজ ছাত্রীকে ফিল্মি স্টাইলে কুপিয়ে জখম

Slider নারী ও শিশু ফুলজান বিবির বাংলা

file

 

বরিশাল;  মহানগর বিএনপি নেতার কন্যা ও বরিশাল মহিলা কলেজের এক ছাত্রীকে কুপিয়ে জখম করেছে তার প্রেমিক ও বন্ধুরা। আহত ছাত্রীর নাম নিহারিকা হয়দার সাথি (২৫)।
রোববার সন্ধ্যায় নগরীর বান্দরোডস্থ বঙ্গবন্ধু উদ্যানের সামনে  এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।
আহত ছাত্রীর মা ডালিয়া হায়দার জানান, বেশ কিছুদিন ধরে আমার মেয়েকে হয়রানি করছিল নগরীর রাখালবাবু পুকুর এলাকার জামাল উদ্দিনের ছেলে রাজিম। রোবাবর সন্ধ্যার দিকে সাথীকে চিকিৎসা করানো জন্য হাসপাতালের দিকে রওনা হলে নগরীর বান্দরোডস্থ বঙ্গবন্ধু উদ্যানের সামনে রাজিমসহ একদল যুবক মোটরসাইকেল যোগে এসে গতিরোধ করে। একপর্যায়ে তার মেয়ের হাত ধরে টানাহেঁচড়া করে। পরে চাকু দিয়ে তার মেয়ের বাম হাতে কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।
তিনি আরো বলেন, শনিবার রাতে ওই ছেলে আমাদের ফরিকবাড়ীস্থ বাস ভবনে প্রবেশ করে তার মেয়েকে টানাহেঁচড়া করেছিলো। একপর্যায়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর ও তার মেয়েকে ব্লেড নিয়ে জখম করে। এ ঘটনার প্রেক্ষিতে কোতয়ালী থানার একটি অভিযোগ দাখিল করা হয়েছে। শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মামুন উর রশীদ জানান, মেয়েটির শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম দেখা গেছে। এছাড়া বাম হাতের উপরে চাকু দিয়ে আঘাত করা হয়েছে। তাই তাকে এখানে ভর্তি পরামর্শ দেয়া হয়েছে।
এ ব্যাপারে বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসাস ইনচার্জ মো. আওলাদ হোসেন জানান, ইতোমধ্যে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
উল্লেখ্য, নিহারিকা হয়দার সাথি (২৫) বরিশাল সরকারি মহিলা কলেজের আনার্স (ইংরেজি) ২য় বর্ষের ছাত্রী। তার পিতা আলী হায়দার বাবুল বরিশাল মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *