বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনটি ছিল একটি ঐতিহাসিক ভাষন-এ্যাডভোকেট সাহারা খাতুন

Slider ঢাকা

 

s1-1মো: আবু বক্কর সিদ্দিক সুমন :  আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও সাবেক স্বরাষ্ট্র ও ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি) বলেছেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষনটি ছিল একটি ঐতিহাসিক ভাষন। এতো দিন পর সেটি প্রমান হয়েছে যে এটি একটি ঐতিহাসিক ভাষন ছিল। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামীলীগের ৭ মার্চের জনসমাবেশ দলীয় নেতাকর্মীদের দিয়ে সয়লাব করে দিতে চাই।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামীলীগের উদ্যোগে আগামী ৭ মার্চের জনসমাবেশকে সুষ্ঠ ও সুন্দর ভাবে সফল করার লক্ষে শুক্রবার রাত ৮টায় রাজধানীর খিলক্ষেত নিকুঞ্জ খিলক্ষেত থানা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে ঢাকা মহানগর (উত্তর) স্বেচছাসেবকলীগের উদ্যোগে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ঢাকা-১৮ আসনের এমপি এ্যাডভোকেট সাহারা খাতুন আরো বলেন, ওই দিন স্বেচছাসেবকলীগের নেতাকর্মীরা সেবকের দায়িত্ব শেখ হাসিনার জনসমাবেশে নিষ্ঠার সাথে পালন করবে।  একটি লোকও জনসমাবেশ থেকে আগে বের হতে দিবোনা।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এ্যাডভোকেট সাহারা খাতুন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা বক্তব্য দেওয়ার সময় তোমরা মাঠ ত্যাগ করে চলে আসবেনা। এটা করা তোমাদের ঠিক নয়। আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচছাসেবকলীগ,মহিলালীগ সহ সহযোগী সকল অংগ সংগঠনের দলীয় নেতাকর্মীদেরকে সাথে নিয়ে সুসংগঠিত হয়ে ৭ই মার্চের জনসমাবেশকে সফল করে প্রমান করে দিতে চাই। আওয়ামীলীগ যা বলে তাই করে। দেশ এগিয়ে যাচেছ ও আরো এগিয়ে যাবে।

ঢাকা মহানগর উত্তর স্বেচছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব মো: মোবাশ্বর চৌধুরীর সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর স্বেচছাসেবকলীগের সহসভাপতি আলহাজ মো: মতিউর রহমান মতি, সিনিয়র সহসভাপতি মো: গোলাম রব্বানী,যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পান্না, যুগ্ন সাধারণ সম্পাদক আফরোজ হাবিব,সাংগঠনিক সম্পাদক এ.এম মনিরুল ইসলাম বিপুল,স্থানীয় মহিলা কাউন্সিলর শাহনাজ পারভীন মিতু,খিলক্ষেত থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ মো: আসলাম উদ্দিন, উত্তরা মডেল থানার স্বেচছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো: রেজাউল করীম খান,সাংগঠনিক সম্পাদক মো: সাইফুল ইসলাম,তুরাগ থানা স্বেচছাসেবকলীগের সভাপতি সাদেকুর রহমান সাদেক,সাধারণ সম্পাদক মো: শাহীন হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন সিরাজী,সহসভাপতি মো: রফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন জামাল সহ আওয়ামীলীগ,মহিলা আওয়ামীলীগ ও স্বেচছাসেবকলীগ বিভিন্ন থানার নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *