টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে নিহত জঙ্গি নওগাঁর শুভ

Slider জাতীয়

1a1f7db537704083bd85d26dcc0f34b4-tangail

 

নওগাঁ প্রতিনিধি;  টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে নিহত দুই জঙ্গির মধ্যে একজনের প্রকৃত পরিচয় পাওয়া গেছে। তার নাম আহসান হাবিব শুভ ।  সে নওগাঁর রানীনগর উপজেলার  দক্ষিন রাজাপুর গ্রামের আলতাফ হোসেন ছেলে।
মঙ্গলবার রাতে তার বাবা আলতাফ হোসেন টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে শুভর লাশ শনাক্ত করেছেন। নওগাঁ পুলিশ সুপার মোজাম্মেল হক বিপিএম ,পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে  লাশ গ্রহণ  করার জন্য বুধবার সকালে নিহত শুভর বাবা নওগাঁ থেকে টাঙ্গাইল রওনা হয়েছেন। নিহতের বাবা  আলতাফ হোসেন ও স্বজনরা  জানান, শুভ  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের  ইংরেজী অনার্স ৩য় বর্ষের  শিক্ষার্থী ছিল। গত বছরের ১৭ই মে থেকে শুভ পরিবারের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। নিখোঁজ শুভ’র সন্ধান চেয়ে গত ৭ই জুলাই রাজশাহীর বোয়ালিয়া থানায় জিডি করেন তার বাবা। শুভর খালু সানোয়ার হোসেন জানান, বাবা মার একমাত্র  ছেলে সন্তান, শুভ নওগাঁ কেডি স্কুল থেকে মাধ্যমিক, নওগাঁ সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে।
রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: শরীফ হোসেন জানান, আমার বড় ভাই বীরমুক্তিযোদ্ধা আলতাফ হোসেন নওগাঁ কোর্টের মুহরী। আমার ভাতিজা আহসান হাবীব খুব মেধাবী ছাত্র ছিল। আমরা কখনো জানতে পারিনি যে আহসান হাবীব নিষিদ্ধ এই জঙ্গী সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে পড়েছে।
গত শনিবার (৮ অক্টোবর) আহসান হাবীবসহ টাঙ্গাইলের শহরের কাগমারা মির্জামাঠ এলাকায় র‌্যাবের অভিযানে মারা যায় শুভসহ দুই জঙ্গি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *