হান্নান শাহর স্মরণ সভা- গণতন্ত্র প্রতিষ্ঠাই শেষকথা    — ডা.মাজহার

Slider গ্রাম বাংলা

received_1097550580281839

 

গাজীপুর;  গাজীপুর জেলা চিকিৎসকদের পক্ষ থেকে বিএনপি স্থায়ী কমিটির সদস্য,সাবেক মন্ত্রী প্রয়াত ব্রিঃজেঃ (অবঃ) আ স ম হান্নান শাহ এর জন্য জেলা শহরে আজ এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা বিএমএ’র সাবেক সভাপতি ও ড্যাব নেতা ডা.আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম বলেন, শহীদ জিয়ার ভাবশিষ্য এবং একান্ত অনুগত জাতীয়তাবাদী সাহসী সৈনিক ছিলেন জনাব হান্নান শাহ। তাই মুক্তিযুদ্ধের প্রধান চেতনা গণতন্ত্রের জন্য সকল আন্দোলনে তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পাশে থেকে নির্ভীক ভূমিকা পালন করেছেন। খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্রের এই আন্দোলন চলমান থাকবে এবং নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করাই বিএনপির শেষ কথা।
স্মরণ সভায় বিশেষ অতিথি গাজীপুর পৌর বিএনপি সভাপতি মীর হালিমুজ্জামান ননী বলেন, দেশ ও জাতির প্রতি হান্নান শাহর পরিবারের অনেক অবদান ঐতিহাসিক ভাবে স্বীকৃত। তিনি শহীদ জিয়াকে ভালবাসতেন।

আরো বক্তব্য রাখেন, জিয়া পরিষদ নেতা মাফিকুর রহমান সেলিম, জেলা ড্যাব নেতা ডা.মুহাম্মদ সালমান, ডা.আলী আকবর পলান, ডা.কামরুল ইসলাম, ডা. সিরাজুল ইসলাম, ডা.খলিলুর রহমান, ডা.মাহফুজুর রহমান, ডা.মাসুম প্রমুখ।
পরে মরহুম নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *