গাজীপুরে সকালে র‌্যাব ও বিকেলে পুলিশের অভিযানে নিহত ৯ জঙ্গী,

Slider গ্রাম বাংলা টপ নিউজ

img_20161008_121022

 

 

গাজীপুর অফিস; শনিবার ভোরের আলো না আসতেই খবর হাজির হল মহানগরের লেবুবাগান এলাকায় র‌্যাব একটি বাসা ঘিরে রেখেছে। কিছুক্ষন পর সংবাদ এলো র‌্যাবের অভিযানে দুই জঙ্গী নিহত হয়েছে। এর কিছু সময় পর খবর পাওয়া গেলো পুলিশ লেবুবাগানের একটু সামনে পাতারটেক এলাকায় একটি বাসা ঘিরে রেখেছে। বিকেলে খবর নিশ্চিত হল ৭ জঙ্গী নিহত হয়েছে। কয়েক ঘন্টার ব্যবধানে একই এলাকায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে নিহত হয় ৯ জঙ্গী। প্রত্যেকের বয়স ২০ থেকে ৩০ এর মধ্যে।

সরেজমিন পরিদর্শন ও পর্যবেক্ষনে জানা যায়, গাজীপুর জেলার একই এলাকায় একদিনে দুটি অভিযানে ৯ জঙ্গী নিহত হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সাধারণ মানুষ বলছেন, একই এলাকায় এত জঙ্গী আছে জেনে আমরা আতঙ্কিত। যদি তাই হয়, তবে  গাজীপুর জেলায় আরো কত জঙ্গী আছে কে জানে। একদিনে এত জঙ্গী নিহত হওয়ার কারণে ঘটনাস্থল এলাকায় মানুষের মধ্যে নতুনভাবে অজানা আতঙ্ক দেখা দিয়েছে। কখন কি হয় তা ভেবে অনেকে নিজেদের নিরাপত্তায় আরো সতর্ক হচ্ছেন।

এমতাবস্থায়, আজ থেকে গাজীপুরবাসী নতুন আতঙ্কে পড়ে গেল বলেই অনেকে মনে করছেন। তবেআইন শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরধারী থাকায়  অনেকটা আশ্বস্থ সাধারণ মানুষ।

প্রসঙ্গত; ২০০৫ সালের ১ জানুয়ারী গাজীপুরের তেলিপাড়া এলাকায় প্রথম জেএমবি নেতা সাগর স্ত্রী সহ আটক হয়। এরপর অসংখ্য অভিযানে জঙ্গী আটক হয়েছে। আজকের ঘটনাস্থল এলাকার কাছে দক্ষিন ছায়াবীথী নামক স্থানে সাড়ে ৯ কেজি বিস্ফোরক উদ্ধার ও একজন আটকের পর এই এলাকায় এটাই প্রথম জঙ্গী বিরোধী অভিযান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *