তামিমের ফিফটি, দলীয় ১০০

Slider খেলা

33841_bd

 

ঢাকা; ওয়ানডেতে ক্যারিয়ারের ৩৪তম অর্ধশতক তুলে নিলেন তামিম ইকবাল। আফগানিস্তানের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ২১ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১০৫/১। ওপেনার সৌম্য সরকার আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচে ছিলেন ব্যর্থ। প্রথম ম্যাচে শূন্য রানে ফেরার পর দ্বিতীয় ম্যাচে ৩১ বলে ২০ রান করেন সৌম্য সরকার। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচেও ব্যর্থ হলেন বাংলাদেশের এ উদ্বোধনী ব্যাটসম্যান। এবার আউট হলেন ১১ বলে ১১ রানে। এতে আফগানিস্তানের বিপক্ষে তিন ওয়ানডেতে তার মোট রান ৩১ রান। মিরপুরে শেষ ওয়ানডেতে টস জিতে আগে ব্যাটে গিয়ে ১০ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ৩৯ রান। তামিম ইকবাল ২৫ রানে অপরাজিত।
তিন ম্যাচ সিরিজের প্রথমটি বাংলাদেশ জেতে ৭ রানে। কিন্তু দ্বিতীয়টি হারে ২ উইকেটে। এতে দুই ম্যাচের সিরিজ ১-১ এ সমতা বিরাজ করছে। আজ তৃতীয় ও শেষ ম্যাচে সিরিজ নির্ধারণ হবে। বাংলাদেশ দলে আজ দু’টি পরিবর্তন এসেছে। রুবেল হোসেনের বদলে রাখা হয়েছে পেসার শফিউল ইসলামকে। আর তাইজুল ইসলামের বদলে রাখা হয়েছে স্পিনার মোশাররফ হোসেনকে।

বাংলাদেশ দল
তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাশরাফি বিন মুর্তজা, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, মোশাররফ হোসেন ও মোসাদ্দেক হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *