খন্দকার এনায়েত ফুলেল শুভেচ্ছায় সিক্ত

Slider বাংলার সুখবর

 file

ঢাকা;  ঢাকামহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি নির্বাচিত হওয়ায় খন্দকার এনায়েত উল্যাহকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে তেতুলিয়া পরিবহন কর্তৃপক্ষ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করে ঢাকা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। বুধবার বেলা ১২টার দিকে সড়ক ভবনে এই সভার আয়োজন করা হয়।

সেখানে খন্দকার এনায়েত উল্যাহকে শুভেচ্ছা স্বরূপ তেতুলিয়া পরিবহনের চেয়ারম্যান মশিউর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক আবদুল ওয়াদুদ মাসুম একটি নৌকার ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। এতে সভাপতিত্ব করেন খন্দকার এনায়েত উল্যাহ।

অনুষ্ঠানে তেতুলিয়া পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক আবদুল ওয়াদুদ মাসুম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটাসহ অন্যান্য অনুষ্ঠানের আয়োজন করার কথা ছিল। কিন্তু সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী সকল অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন। এটি মহৎ হৃদয়ের একটি উদাহরণ। আমরা তার মহৎ প্রাণের পরিচয় পেয়ে গর্বিত।’

তিনি আরো বলেন, ‘খন্দকার এনায়েত উল্যাহ দেশের পরিবহন সেক্টরকে এগিয়ে নিয়ে চলেছেন। শুধু তাই নয়, বিএনপি-জামাতের ৯৩ দিনের হরতাল-অবরোধের সময় তিনি পরিবহন বিভাগ ও দেশের মানুষের জন্য ব্যাপক অবদান রেখেছেন। সে সময় তার বলিষ্ঠ নেতৃত্বে দেশের পরিবহন সেক্টর ধ্বংসের হাত থেকে রক্ষা পেয়েছে। সেজন্য তেতুলিয়া পরিবহন-সহ দেশের অন্যান্য পরিবহন মালিক সমিতিও তার কাছে কৃতজ্ঞ। পরিবহন সেক্টরকে রক্ষার জন্য তার সেদিনের অবদান জাতি স্বর্ণাক্ষরে মনে রাখবে।’

খন্দকার এনায়েত উল্যাহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন আবদুল ওয়াদুদ মাসুম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *