টঙ্গীতে বয়লার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ১২

Slider জাতীয় টপ নিউজ

71e26950ca82ac7505268ab1dc022447-02

 টঙ্গী:  বিসিক শিল্প নগরীতে একটি কারখানায় বয়লার বিস্ফোরণ থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ১২ জনে পৌঁছেছে। আহত হয়েছে অর্ধশতাধিক। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস।

আজ শনিবার সকাল ছয়টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ৯ জন টঙ্গীতে ও তিনজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। আহতদের মধ্যে বেশির ভাগ টঙ্গী ৫০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন। বাকিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়দেবপুর ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. রফিকুজ্জামানের ভাষ্য, বিসিক নগরীর ট্যাম্পাকো নামের একটি কারখানায় বয়লার বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। জয়দেবপুর, টঙ্গী, কুর্মিটোলা, মরপুর, উত্তরাসহ আশপাশের ফায়ার স্টেশনের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন।

টঙ্গী হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. পারভেজ মিয়ার ভাষ্য, ৯ জনের লাশ হাসপাতালে রয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানকার বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন কয়েকজন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, সেখানে আহত ১৯ জনকে আনা হয়েছে। তাদের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *