কাপাসিয়ার সিংহস্রীতে চাল নিয়ে উত্তেজনা

Slider গ্রাম বাংলা

14248830_342066556136659_626977331_n

 

ঢাকা:  গাজীপুর জেলার কাপাসিয়া  উপজেলার সিংহস্রী ইউনিয়নের সিংহস্রী বাজারে খোলা দোকানে সরকারী চাল বিক্রির সন্দেহে জনত একটি দোকান ঘেরাও করেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

বৃহসপতিবার বিকালে সিংহস্রী বাজারে ওই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সিংহস্রী বাজারে জনৈক আঃ মালেক মিয়ার দোকানে অনেক বস্তা চাল হঠাৎ দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। লোক মুখে কথা ছড়িয়ে পড়লে অনেক মানুষ ভীড় জমায়। পরবর্তিতে সংবাদ পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

সূত্র জানায়, জনতার উপস্থিতিতে পুলিশ মুখ বাঁধা অবস্থায় ২৮ বস্তা চাল উদ্ধার করে ও বিক্রিরত অবস্থায় একাধিক চালের বস্তা পায়।  জনগনের ধারণা, সরকারী চাল কালো বাজারীর মাধ্যমে কেউ ওই দোকানে বিক্রি করে থাকতে পারেন।

সিংহস্রী ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি সফিকুল ইসলাম কাঁইয়া জানান,  চাল গুলো সরকারী। গরীবদের মাঝে ঈদ উপলক্ষ্যে বিতরণের জন্য সংরক্ষিত থাকা অবস্থায় কালো বাজারে বিক্রি করা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত কাপাসিয়া থানার পুলিশ কর্মকর্তা আজহারুল ইসলাম স্থাণীয়দের জানিয়েছেন, চাল গুলো কোথা থেকে এলো তা তদন্ত করে দেখা হচ্ছে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্দিকুর রহমান জানান, ঘটনা সঠিক নয়।

কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান এ বিষয়ে সাংবাদিকদের বলেছেন, জনগন চাল নিয়ে বিক্রি করলে কিছু করার নেই। ওই ঘটনা রাজনৈতিক কোন্দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *