টঙ্গীতে বিকাশ কর্মিকে গুলি করে হত্যা: ২১ লাখ টাকা ছিনতাই

Slider গ্রাম বাংলা

16658_gazipur
মো. পলাশ প্রধান, টঙ্গী (গাজীপুর) থেকে;  টঙ্গীতে বিকাশ এজেন্টের গার্ডকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তারা ২১ লাখ টাকা লুটও করে।

 

আজ দুপুর তিনটায় টঙ্গীবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গার্ডের নাম আবদুল হামিদ (৫০)।

টঙ্গী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, দুপুর তিনটায় বিকাশকর্মী এমদাদুল, হামিদ ও সুদেব টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় মা মিডিয়া দোকান থেকে বিকাশের টাকা নিয়ে বের হতেই আগে থেকে ওত পেতে থাকা ছিনতাইকারীরা এমদাদুলের হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিতে চেষ্টা চালায়। এ সময় গার্ড হামিদ তার হাতে থাকা একনলা বন্দুক দিয়ে ছিনতাইকারীদের গুলি করতে তাক করলে তারা তাকে জাপটে ধরে বন্দুকটি নিয়ে নেয় এবং ভেঙ্গে ফেলে। পরে ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি বুকে ও মাথায় তিনটি গুলি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। এ সময় হামিদ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তার সঙ্গে থাকা অপর বিকাশকর্মীরা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বিকাশের টাকা কালেকক্টর এমদাদুল বলেন, সিকিউরিটি গার্ড হামিদ গত ১বছর যাবৎ আমাদের সঙ্গে কাজ করছেন। সকাল ১০টায় আমরা সেনাকল্যাণ ভবনস্থ অফিস থেকে একটি প্রাইভেটকার নিয়ে স্থানীয় ভাদাম, মুদাফা, সাতাইশ, খাঁ-পাড়া, এরশাদনগর ও সর্বশেষ গাজীপুরার মা মিডিয়া থেকে ২১ লাখ টাকা ভর্তি ব্যাগ নিয়ে বের হওয়ার সঙ্গে সঙ্গেই ৫-৬ জন সশস্ত্র ছিনতাইকারী আমার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় আমি ও হামিদ বাধা দিলে ছিনতাইকারীরা পিস্তল ঠেকিয়ে হামিদের বুকে ও মাথায় তিনটি গুলি করে টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে না পারলেও নিহত হামিদের সঙ্গে থাকা দুইজনকে জিজ্ঞাসাবাদ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *