শ্রীপুরে কবর খুরে কঙ্কাল চুরি

Slider গ্রাম বাংলা

কবর (1)

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:  গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা গ্রামের মোল্লা বাড়িসহ কয়েকটি পারিবারিক কবরস্থান থেকে রবিবার (২১ আগস্ট) মধ্যরাতে ৮টি কবর খুরে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে।

চুরি হওয়া কঙ্কাল গুলো ইউনিয়নের বারতোপা গ্রামের মৃত হাজ্বী আবেদ আলী মোল্লার ছেলে এরশাদ আলী মোল্লা,মৃত আহমেদ মোল্লার ছেলে হামিদ মোল্লা,মাঈনুদ্দীন মোল্লার স্ত্রী বানেছা বেগম ও তার ছেলে কাউসার মোল্লা, গিয়াস উদ্দিন মোল্লার ছেলে মনো মোল্লা, তাৎক্ষণিক ২টি কঙ্কালের পরিচয় পাওয়া যায়নি। তবে কঙ্কাল গুলো অনেক বছরের পুরোনো বলে জানান কঙ্কালের স্বজনরা।

কঙ্কাল চুরি হওয়া পরিবারের সদস্য হাজ্বী আব্দুল মান্নান মোল্লা বলেন, গভীর রাতে আমাদের পারিবারিক কবরস্থান থেকে ৬টি ও পার্শ্ববর্তী কবরস্থান থেকে আরো ২টি কবর খুরে কঙ্কাল চুরি হয়। সকালে আমরা জানতে পারি কঙ্কাল চুরির কথা। কবরস্থানে গিয়ে দেখি আমার ভাইয়ের কবরসহ আরো পাশে থাকা কয়েকটি কবর খুরে কঙ্কাল চুরি করে। পাশের বাড়ির কবরস্থার থেকেও ২টি কবরের কঙ্কাল চুরি করে।

এ বিষয়ে শ্রীপুর মডের থানার উপ-পরিদর্শক (এস.আই) জাকির হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। রাতের আধাঁরে কে বা কার কঙ্কাল চুরি করে থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *