কিরণ মালা দেখা নিয়ে সংঘর্ষে যুদ্ধক্ষেত্র হবিগঞ্জ, আহত আড়াই শতাধিক

Slider জাতীয়

file

ঢাকা: ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার সিরিয়াল কিরণ মালা দেখাকে কেন্দ্র করে হবিগঞ্জে দুই দলের ৪ ঘন্টাব্যাপী ভয়াবহ সংঘর্ষ হয়েছে। এতে নারী-পুরুষ, শিশুসহ কমপক্ষে আড়াই শতাধিক মানুষ আহত হয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় কমপক্ষে ১০ জনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ৯ রাউন্ড রাবার বুলেট, ৫ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে বেলা ১০টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ চলে।

লিশ ও আহত সুত্রে জানা যায়, গত বুধবার রাতে হবিগঞ্জ সদর উপজেলার ধল বাজারে শাকির রেস্টুরেন্টে স্টার জলসায় কিরণ মালা সিরিয়াল দেখা নিয়ে বাকবিতণ্ডা হয় ধল গ্রামের সানু মিয়ার কন্যা রেবা ও হাফসার সাথে একই গ্রামের আকবর মিয়ার পুত্র শেফালীর। খবর পেয়ে তাদের পরিবারের লোকজন শাকির রেষ্টুরেন্টে এসে ঝগড়ায় লিপ্ত হয়। সেসময় রেষ্টুরেন্টের মালিক কামরুলসহ ৫ জন আহত হয়। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা রাতেই বিষয়টি সমাধান করে দেন।

এরই জের ধরে বৃহস্পতিবার সকালে উভয়পক্ষের লোকজন বাজারের পাশের একটি খেলার মাঠে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সেসময় বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন ভাংচুর করা হয়। সকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ চলে। এ সময় হবিগঞ্জ-লাখাই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে যায়, সদর থানার ওসি ইয়াসিনুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠিচার্জসহ ৯ রাউন্ড রাবার বুলেট, ৫ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদর থানার ওসি ইয়াসিনুল হক সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।-প্রিয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *