জিসিসির কারারুদ্ধ মেয়র( সাময়িক বরখাস্তকৃত) মান্নানকে ২৭তম মামলায় শোনএরেষ্ট

Slider গ্রাম বাংলা জাতীয়

LUT_9345

 

 

গাজীপুর অফিস; সকল মামলায় জামিন হওয়ার কয়েক ঘন্টার মাথায় আরো একটি মামলায় শোন এরেষ্ট দেখিয়ে কারাগারে কাগজ পাঠিয়েছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় কাশিমপুর কারাগারে ওই শোন এরেষ্ট পাঠায় পুলিশ। পুলিশের একটি দায়িত্বশীল সূত্র সংবাদটি নিশ্চিত করেছে।

জানা যায়, জয়দেবপুর থানার মামলা নং ১৩৩(১)২০১৫ নং নাশকতা মামলায় নতুনভাবে গ্রেফতার দেখানো হয়েছে অধ্যাপক এম এ মান্নানকে। এর আগে আজ বুধবার দুপুরে উচ্চ আদালত অধ্যাপক মান্নানকে দুদকের দায়েরকৃত একটি মামলায় জামিন দিলে তার সকল মামলায় জামিন নিশ্চিত হয়।  এতে তার মুক্তি নিশ্চিত হওয়ার সম্ভাবনা দেখা দেয়। সন্ধ্যায় আরেকটি মামলায় তাকে গ্রেফতার দেখানোর ফলে তিনি আর মুক্তি পাচ্ছেন না।

অধ্যাপক এম এ মান্নানের আইনজীবী এড. মঞ্জুর মোর্শেদ প্রিন্স জানান, এই নিয়ে আমার মক্কেলের নামে ২৭টি মামলা হল।

প্রসঙ্গত:  ২০১৫ সালের  ১১ ফ্রেব্রুয়ারী মেয়র মান্নান গ্রেফাতর হন।  ১৯শে আগস্ট মেয়র এম এ মান্নানের বিরুদ্ধে ফৌজদারি মামলা থাকার অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের (সিটি করপোরেশন-২ শাখার) সহকারী সচিব এ কে এম আনিছুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মেয়র মান্নানকে বরখাস্ত করে আদেশ দেন। এরপর উচ্চ আদালত তাকে জামিন দিয়ে পুনরায় স্বপদে বহালের আদেশ দেন। এরপর তিনি মুক্তি পেলেও আবার নতুন মামলায় গ্রেফতার হন। এই পর্যন্ত তার বিরুদ্ধে মোট ২৭টি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *