রুদ্র মুনের এক পলকে এ্যালবাম বাজারে

Slider সাহিত্য ও সাংস্কৃতি

sm rodro

 

 

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামের কৃতি সন্তান রুদ্রর একক এ্যালবাম ‘‘এক পলকে’’ রোমান্টিক গান নিয়ে বাজারে এসেছে।

এ্যালবামে কন্ঠশিল্পী এস.এম রুদ্রর পাশাপাশি কন্ঠ দিয়েছেন চ্যানেল আই সেরা কন্ঠ তারকা মুনিয়া মুন। ইমারত বাপ্পির কথায় গান গুলোর সুর করেছেন কন্ঠ শিল্পী রুদ্র নিজেই, এযুগের উদীয়মান কম্পোজার এইচ.আর লিটন গান গুলো যতœ সহকারে কম্পোজ করেছেন।

সঙ্গীত শিল্পী এস.এম রুদ্র জানান, ‘আমি আমার গান গুলো দিয়ে অনেক সাড়া পেয়েছি। আর এটিই আমার প্রথম রোমান্টিক এ্যালবাম। এ্যালবামটির গান গুলো নিয়ে আমি খুব আশাবাদী যে সব’কটি গান শ্রোতা বন্ধুদের মন কাড়বে। তিনি আরো জানান, এযুগের আরো উদীয়মান গীতিকার শরীফ শাহ্ জামান,এস.কে সানু কাজ করেছেন আমার এ্যালবামে। এবং আমার এ্যাবামের স্বপ্নধষ্ঠা শ্রদ্বেয় গুরু বি.এম জলিল।

এ্যালবাম নিয়ে সঙ্গীত শিল্পী মুনিয়া মুন বলেন, ‘অনেক যতœ করে কাজটি করেছি। গানের কথা গুলো অসম্ভব সুন্দর। আশা করি গান গুলো শ্রোতাদের অনেক ভাল লাগবে। এক পলকে শিরোনামের এ্যালবামটির সব’কটি গানের কথা গুলো আমার খুব ভালো লেগেছে। আর ভালোলেগেছে বলেই গান গুলোতে কাজ করেছি।

অনেকদিন পর এমন একটি কাজ করতে পেরে নিজের কাছেও খুব বেশী ভাল লাগছে বলে জানিয়েছেন মুনিয়া মুন। গান গুলো ইউটব,বিভিন্ন ওয়েব সাইটে পাওয়া যাচ্ছে এবং জিপি,বাংলালিংক,এয়ারটেল,রবিতে ওয়েলকাম টিউনের কোর্ড এসেছে।

রাতুল মন্ডল
শ্রীপুর গাজীপুর প্রতিনিধি:
১০-০৮-২০১৬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *