ইমরানের প্রধানমন্ত্রী হওয়া পাকিস্তানের জন্য সৌভাগ্যের

Slider সারাবিশ্ব


ঢাকা: পাকিস্তানের নয়া প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকা।তাঁর আরেকটি পরিচয় তিনি একজন পীর (আধ্যাত্মিক গুরু)। সম্প্রতি তিনি দেশটির গণমাধ্যমে একটি সাক্ষাৎকার দিয়েছেন।ইমরান খানের প্রধানমন্ত্রী হওয়া পাকিস্তানের জন্য সৌভাগ্যের বলে মন্তব্য করেছেন তিনি।

বুশরা বলেন, ইমরান খান শুধু একজন রাজনীতিক নন তিনি একজন প্রকৃত নেতা। পাকিস্তানের নাগরিকদের কল্যাণ ছাড়া তার আর কোনো উদ্দেশ্য নেই। এটি একটি দেশের জন্য অবশ্যই সৌভাগ্যজনক।

তিনি বলেন, এর আগে এই দায়িত্বে যারা ছিলেন তাদের থেকে কম সময়ে সমস্যা সমাধানের চেষ্টা করবেন ইমরান। মানুষের উপকার করতে তিনি কখনোই পিছপা হন না। এ জাতিকে আল্লাহতায়ালা এমন একজন প্রধানমন্ত্রী দিয়েছেন যিনি মানুষকে রক্ষা করবেন।

বুশরা জানান, পাকিস্তানের নতুন এই নেতা দেশের বিধবা, নারী ও শিশুদের রক্ষা করবেন। তাদের নিরাপত্তা বিধান করবেন। তাদের কল্যাণে যেসব কর্মসূচি হাতে নেওয়া দরকার, তার সবই তিনি গ্রহণ করবেন।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে লাহোরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তেহরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খান ও বুশরা। ইমরান ধর্মোপদেশ নিতে বুশরার কাছে যাতায়াত করতেন। সেখান থেকেই তাদের পরিচয় ও প্রণয়।

পাকিস্তানের পাঞ্জাবে জন্ম বুশরা মানেকার। বুশরা প্রথম খাওয়ের মানেকা নামের একজন কাস্টমস কর্মকর্তার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০১৭ সালে বিবাহ বিচ্ছ্বেদ হয় বুশরা ও খাওয়ের এর। তিনি চলতি বছরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান খানের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *