ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত থেকে বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থী আটক

Slider শিক্ষা

file

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কাশিনগর সীমান্ত এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থীকে আজ বৃহস্পতিবার সকালে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিকেলে তাদের বিজয়নগর থানায় সোপর্দ করা হয়েছে।

বিজিবি ও পুলিশ সূত্রে জানা গেছে, আটককৃতরা হলেন- সাউথ ইস্ট ইউনিভার্সিটির জায়িম খান, মেহেদি হাসান, আশিক মিয়া, তারেক হোসেন, এ কে এম সালেহীন, রবিউল, জুনায়েদ হোসেন, একই ইউনিভার্সিটি থেকে সদ্য পাশ করা আবুল হাসনাত, মনিরুজ্জামান, আমেরিকান ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) ইয়াহিয়া হোসেন সাজ্জাদ, প্রাইম এশিয়া ইউনিভার্সিটির নিয়াজ আহমেদ তুষার, শ্যামলী পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের আরিফ, নর্দান ইউনিভার্সিটির সাইফুল ইসলাম, উত্তরা ইউনিভার্সিটির আলমগীর হোসেন ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ইমন।

তাদের মধ্যে চারজনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

বিজিবির সিঙ্গারবিল ক্যাম্প কমান্ডার মো. হোসেন জানান, কাশিনগর সীমান্ত এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছেন, সীমান্ত এলাকা দেখতে তারা আটক সাইফুল ইসলামের ব্রাহ্মণবাড়িয়ার বিরাসারের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আরশাদ জানান, নেশা করতে কিংবা ঘুরতে তারা সীমান্ত এলাকায় এসেছিলেন বলে আমরা নিশ্চিত হয়েছি। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *