টঙ্গীতে সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও আলোচন সভা অনুষ্ঠিত

Slider বাংলার মুখোমুখি

file
মো. পলাশ প্রধান, টঙ্গী (গাজীপুর) থেকে; গাজীপুরের টঙ্গীর ৫০নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে প্রতিবাদ ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার বিকেলে টঙ্গীর গাজীপুরা ঈদ গাঁ মাঠে সন্ত্রাস বিরোধী সভার আয়োজন করা হয়।

স্থানীয় আওয়ামীগ নেতা মোঃ কাজী বেলায়েত হোসেন বেলুর সভাপতিত্বে ও টঙ্গী থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ নাছির উদ্দিন নাসিরের পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয়েছে। সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আলোচনা ও প্রতিবাদ সভায় প্রধানঅতিথি হিসাবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ মোঃ জাহিদ আহ্্সান রাসেল (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম, সাবেক সংসদ সদস্য আলহাজ বীরমুক্তিযোদ্বা কাজী মোজাম্মেল হক, গাজীপুর জেলা স্বেচছাসেবকলীগের আহবায়ক মো: মতিউর রহমান মতি, টঙ্গী থানা আওয়ামীলীগে যুগ্ন-সাধারণ সম্পাদকক কাজী উলিয়াস উদ্দিন আহম্মেদ, গাজীপুর মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মো. মোতাহার হোসেন খান মিঠু, টঙ্গী সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মন্জু, সাধারণ সম্পাদক মো: রেজাউল করীম রেজা, সেচ্ছাসেবক লীগ নেতা মো. বেলায়েত হোসেন, কাজী আবু সাঈদ, কাজী খোকা, কাজী আহম্মেদ, পূবাইল সাংগঠনিক থানার ছাত্রলীগ নেতা মো. ফারুক হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *