ঐক্যবদ্ধ ভাবে জঙ্গী ও নাশকতাকারীদের প্রতিরোধ করতে হবে —— পুলিশ সুপার 

Slider ফুলজান বিবির বাংলা

13654197_1728959390689805_3410052138245709918_n
রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: সকলের সহযোগিতায় জঙ্গী ও সন্ত্রাস মাদক মুক্ত গাজীপুর গড়ার আশ্বাস দিলেন পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ। তিনি শ্রীপুর মডেল থানা ও শ্রীপুর কমিনিউটি পুলিশিং কমিটির আয়োজনে মঙ্গলবার বিকালে জঙ্গী/নাশকতা ও মাদক বিরোধী জনসচেতনামলূক সভায় প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন।

তিনি সভায় উপস্থিত শ্রীপুরের প্রাথমিক/মাধ্যমিক সকল শ্রেণীর ছাত্র/ছাত্রীদের উদেশ্য করে বলেন, দেশ তথ্য প্রযুক্তি দিয়ে যত বেশি এগিয়ে যাচ্ছে তখনই কিছু মহল দেশের এই উন্নয়নকে বাধা দিয়ে তোমাদের সন্ত্রাস ও জঙ্গী বাদের দিকে ঠেলে দিচ্ছে। এদের সাথে মানুষ গড়ার কারিগড় শিক্ষকও জড়িত থাকে। তাই তোমাদের সঠিক খেয়াল রেখে আগামী পথ চলতে হবে। ফেসবুক ইন্টারনেটে তোমাদের ব্রেন ওয়াশ করতে বসে আছে জঙ্গীরা এদের কাছ থেকে দূরে থাকতে হবে। তিনি শিক্ষকদের উদেশ্য আরো বলেন, আপনাদের খেয়াল রাখতে হবে কোন ছাত্র/ছাত্রী এক সপ্তাহ বেশি অনপুস্থিত তাদের পরিবারের সাথে কথা বলবেন। এবং স্থানীয় থানায় অবহিত করবেন। কারণ আপনার একটু সচেতনা বেঁচে যাবে পুরো দেশ।
সভায় শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান শুভেচ্ছা বক্তব্য রাখেন।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার মো. মোনোয়ার হোসেন, মো. রাসেল শেখ, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল আওয়াল, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক এড.জামিল হাসান দূর্জয়, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টাপরিষদের সদস্য আবু আক্তার খান বুলু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুর ইসলাম, পৌর মেয়র আনিছুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি নূর নবী আকন্দ,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন, ইমাম.শিক্ষক,মুক্তিযোদ্ধা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *