কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ ও বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বর্ণঢ্য র‌্যালী ও আলোচনা সভা

Slider গ্রাম বাংলা

16658_gazipur

 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ, বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য সড়ক র‌্যালী, পোনামাছ অবমুক্ত করন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার বিকালে উপজেলা চত্তর থেকে জাতীয় মৎস্য সপ্তাহ ও বিশ্ব জন সংখ্যা দিবস উপলক্ষে পৃথক দু’টি র‌্যালী বের হয়ে কালীগঞ্জ পৌর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় শহীদ ময়েজ উদ্দিন অডিটরিয়ামে এক আলোচনা সভায় মিলিত হয়। মৎস্য সপ্তাহের এবারের প্রতিপাদ্য ”জল আছে যেখানে মাছের চাষ সেখানে” ও বিশ্ব জন সংখ্যা দিবসের ”কিশোরীদের জন্য বিনিয়োগ আগামী প্রজন্মের সুরক্ষা”এই প্রতিপাদ্য ছিল আলোচনা মূল বিষয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তার মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে ও যুবউন্নয়ন কর্মকর্তা নওশের আলীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কৃষিবিদ মোয়াজ্জেম হোসেন পলাশ, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. লতিফুর রহমান, কৃষি কর্মকর্তা শাহ আলম, সমাজ সেবা কর্মকর্তা আমির হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার মাহবুবুর রহমান, মাহবুবুর রহমান ফারুক মাষ্টার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সানজিদা আহাম্মেদ, ডা. সাঈদা পারভীন, এম এস সি এইচ এফপি, সিরাজুল ইসলাম, আশ্রবা বেগম, মোহাম্মদ সেলিম মিয়াসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *