নতুন মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহকে ফুলেল শুভেচ্ছা

Slider ফুলজান বিবির বাংলা

Masumvi_bg20160721110913

 

ঢাকা: বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব নির্বাচিত হওয়ায় খন্দকার এনায়েত উল্যাহকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে তেতুলিয়া পরিবহন কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার দুপুরে রাজউক অ্যাভিনিউয়ের সড়ক ভবনে মালিক সমিতির কার্যালয়ে খন্দকার এনায়েত উল্যাহর হাতে ফুলের তোড়া তুলে দেন তেতুলিয়া পরিবহনের চেয়ারম্যান মশিয়ার রহমান ও ব্যবস্থাপনা পরিচালক আবদুল ওয়াদুদ মাসুম।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সহ-সভাপতি রুস্তম আলী ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন, তেতুলিয়া পরিবহনের আলমগীর হোসেন ও ইমদাদুল হাসান বুলু।

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ তেতুলিয়া পরিবহন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, তেতুলিয়া পরিবহন সুনামের সঙ্গে জনসাধারণকে ভালো সেবা দিচ্ছে। আশা করছি সেবার এই ধারাবাহিকতা বজায় রাখবে। তিনি অন্যান্য পরিবহন কোম্পানিকেও জনসাধারণকে উন্নত সেবা দেওয়ার আহবান জানান।

সম্প্রতি দেশে জঙ্গি হামলা নিয়ে তিনি বলেন, এটি এখন জাতীয় সমস্যা। আমাদের সবাইকে মিলে এর সমাধান করতে হবে।

জঙ্গি হামলায় বাংলাদেশের তরুণরা জড়িয়ে পড়ায় তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, প্রত্যেক বাবা-মাকে তাদের সন্তানদের আরো বেশি সময় দিতে হবে। যাতে তারা ভুল পথে না গিয়ে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সম্পদ হতে পারেন।

তেতুলিয়া পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক আবদুল ওয়াদুদ মাসুম বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহকে সব ধরনের সহযোগিতা করার আশা ব্যক্ত করে বলেন, আমরা নগরবাসীকে সেবা দিতে চাই। আমাদের প্রধান উদ্দেশ্য বাণিজ্য নয়। আমরা যাত্রীদের সর্বোচ্চ সেবা দিতে চেষ্টা করি। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

তিনি তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

গত রোববার বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি নির্বাচিত হন এলজিআরডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাঁ ও মহাসচিব হন খন্দকার এনায়েত উল্যাহ। উল্লেখ্য, তেতুলিয়া পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক আবদুল ওয়াদুদ মাসুমও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের মিটি অডিটোরিয়ামে সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ও কাউন্সিলে তাদের নির্বাচিত করা হয়। সভায় বিভিন্ন জেলা থেকে প্রায় ৪০০ জন কাউন্সিলর অংশ নেন। ওইদিন ১২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটিও ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *