মায়ের মৃতমুখ দেখে কান্নায় ভেঙে পড়েন বাবর

Slider রাজনীতি

 

2016_07_12_20_31_46_27ntNvJHuFHp2zexEKuX5bStbl9HcI_original

 

 

 

 

ঢাকা : বাসভবনের সামনে লাশবাহী ফ্রিজিং গাড়িতে রাখা মা জোবাইদা রহমানের মৃতমুখ দেখে কান্নায় ভেঙে পড়েন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী লুৎফর জামান বাবর। এসময় সেখানে এক হৃদয়বিধায়ক পরিবেশের অবতারণা হয়।

এর কিছুক্ষণ পর তিনি রাজধানীর গুলশান-২ এ তার নিজ বাসভবনে মাগরিবের নামাজ আদায় শেষে ভবনের নিচতলায় মায়ের দ্বিতীয় জানাজার নামাজে অংশ নেন। বাদ আসর গুলশান আজাদ মসজিদে তার মায়ের প্রথম জানাজার নামাজে অংশ নেয়ার কথা থাকলেও উপস্থিত হতে পারেননি।

এদিকে, মায়ের দ্বিতীয় জানাজা শেষে রাজধানীর বনানী কবরস্থানে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে লুৎফর জামান বাবরের উপস্থিতিতে তার বাবার কবরের পাশে দাফন করা হয়।

প্রসঙ্গত, লুৎফুজ্জামান বাবরের মা জোবাইদা রহমান মঙ্গলবার ভোরে অ্যাপোলো হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৯৬ বছর। দীর্ঘদিন ধরে কিডনির জটিলতায় আক্রান্ত জোবাইদা রহমান ঈদের দুইদিন আগে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, সকালে মায়ের মৃত্যুর খবর কাশিমপুর কারাগারে বন্দি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের কাছে পৌঁছানো হয়। এরপর মাকে শেষ দেখা ও তার জানাজায় অংশ নিতে বাবরের মুক্তির জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন জানালে তাকে প্যারোলে মুক্তি দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *