আবার বিয়ে করলেন ইমরান!

Slider খেলা

 

2016_03_10_21_16_57_TX30pNkx5KvVXvOQiOPOKoKMSDyDqP_original

 

 

 

 

ঢাকা: ফুটবলের রাজা পেলের তৃতীয় বিয়ের দিনেই গুজব ছড়ালো পাকিস্তানের বিশ্বকাপ বিজয়ী অধিনায়ক ইমরান খানও বিয়ের হ্যাটট্রিক করে ফেলেছেন! শোনা যাচ্ছে, তিনি নাকি চুপিসারে লন্ডনে বিয়ের কাজটি সেরে ফেলেছেন। পাত্রীর নাম মারিয়াম। তবে বিয়ের গুজবকে উড়িয়ে দিয়েছেন স্বয়ং ইমরান। তিনি টুইট করে করে জানিয়েছেন, ‘আমার বিয়ে নিয়ে যে গুজব ছড়িয়েছে তার কোন সত্যতা নেই। আমি বিয়ে করিনি। যখন করবো তখন সবার সামনে তা ঘোষণা করবো আর সর্বসমক্ষে পালন করবো।

পাকিস্তানের পাকপাট্টানে মাঝে মাঝেই ইমরান যান আধ্যাত্মিক গুরু বুশরার কাছে। তার বোন এই মারিয়াম। তারও বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। তার দুই সন্তানও রয়েছে। বিয়ের কথা উড়িয়ে দিলেও মারিয়ামের সঙ্গে সম্পর্ক নিয়ে কোন কথা বলেননি ইমরান।

তিনি বলেন, ‘বিবাহ বিচ্ছেদের মতো খারাপ কিছু হয় না। এটা যে কোন মানুষের জীবনে একটা খারাপ অভিজ্ঞতা। কিন্তু তাতে আমরা জীবন শেষ হয়ে গেলো এটা ভাবতে পারবো না। পালিয়ে যাওয়া আমার রক্তে নেই। তাই নতুন সিদ্ধান্ত নিলে অনেক বেশি ভাবতে হবে।

এখান থেকে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নেওয়া যেতে পারে। অবশ্য ইমরানের পরিবারের কেউই তার বিয়ে সম্পর্কে কিছু জানেন না। প্রাক্তন পাক অধিনায়ক প্রথম বিয়ে করেছিলেন বৃটিশ ধনকুবের গোল্ডস্মিথের মেয়ে জেমিমা গোল্ড স্মিথকে। তার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার দীর্ঘদিন পর তিনি দ্বিতীয় বিয়ে করেন রেহামকে। তার সঙ্গেও ইমরানের বিবাহ বিচ্ছেদ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *