মেহেরপুরে গৃহবধূকে খুন, স্বামীসহ আটক ৩

Slider জাতীয়

 

20514_atok

 

 

 

 

 

মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামে মনিরা খাতুন (২৩) নামে এক গৃহবধূকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে নিহত গৃহবধূর স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

রোববার মধ্যরাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পলাতক রয়েছে হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন গৃহবধূর দেবর এরশাদ। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার গভীর রাতে রতনপুর গ্রামে পরিবারিক কলহের জের ধরে বাবু মোল্লার স্ত্রী মনিরা খাতুনকে (২৩) দেবর এরশাদ মোল্লা গলা টিপে হত্যা করে বাড়ির পাশে বাথরুমের কাছে ফেলে রেখে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে বল্লভপুর মিশন হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খরব পেয়ে মুজিবনগর থানা পুলিশ সোমবার ভোরে গৃহবধূর লাশ উদ্ধার করে। এসময় স্বামী বাবু মোল্লা, শ্বশুর সারু মোল্লা ও শাশুড়ি কল্পনা খাতুনকে আটক করে থানায় নেয়া হয়েছে। ঘাতক দেবর এরশাদ পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *