মিতু হত্যা: মুসার ভাইসহ গ্রেফতার ২

Slider জাতীয়

 

20378_lead

 

 

 

 

 

 

পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম (মিতু) হত্যার ঘটনায় আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য্য বলেন, শুক্রবার রাতে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে সাইফুল সাকু ও অক্সিজেন বাস স্ট্যান্ড থেকে মো. শাহজাহানকে গ্রেফতার করা হয়। এঘটনায় আগে গ্রেপ্তার ওয়াসিম ও আনোয়ার ১৬৪ ধারায় যে জবানবন্দি দিয়েছিলেন, তাতে বলা হয়েছিল শাহজাহান হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেন। আর সাইফুল এ মামলায় অন্যতম সন্দেহভাজন মুসার ছোট ভাই। মিতু হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটি কিনতে সাইফুল সহায়তা করেছিল।

শুক্রবার দুজনকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের ১০ দিনের হেফাজতে নেওয়ার আবেদন করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রামের জিইসি এলাকায় গুলি ও ছুরিকাঘাতে খুন হন মাহমুদা। হত্যাকাণ্ডের পর তার স্বামী পুলিশ সুপার বাবুল আক্তার বাদী হয়ে অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তিকে আসামি করে মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে এই মামলার আসামি ওয়াসিম, আনোয়ার, অস্ত্র সরবরাহকারী ভোলা ও তার সহযোগী মনিরকে গ্রেফতার করে।

রোববার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে খুনের বিস্তারিত প্রকাশ করেছেন ওয়াসিম ও আনোয়ার।  পুলিশের দাবি অনুযায়ী এখনো পলাতক রয়েছেন হত্যাকাণ্ডে অংশ নেওয়া মুছাসহ পাঁচ আসামি। বিমানবন্দর ও স্থলবন্দরে ছবি ও তথ্য পাঠিয়ে সর্বোচ্চ সর্তকতা জারি করা হলেও তাদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *