ঠাকুরগাঁওয়ে উত্তর-পরশ কবি সাহিত্যিক আসর অনুষ্ঠিত

Slider রংপুর

tkg uttor porosh

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে শনিবার দিনব্যাপী উত্তর-পরশ কবি সাহিত্যিক আসর অনুষ্ঠিত হয়েছে।

জেলা সাহিত্য পরিষদ আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে এ আসরের অনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সাহিত্য পরিষদের সভাপতি প্রাক্তন অধ্যক্ষ কবি আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম স্বপন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কুষ্টিয়া কাব্যতীর্থ নজরুল একাডেমীর সভাপতি কবি সুব্রত চক্রবর্তী, দিনাজপুর জেলা যুব মহিলা লীগের এসভিপি কবি জাকিয়া তাবাস্সুম জুঁই, কবি ইসমাইল হোসেন ও সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক প্রত্যুষ কুমার চ্যাটার্জী প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানে স্থানীয় কবি সাহিত্যিকদের রচিত একটি গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

পরে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে ঠাকুরগাঁও ছাড়াও বিভিন্ন জেলার কবি সাহিত্যিকগন অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *