সালমান বির্তকে মুখ খুললেন প্রিয়াঙ্কা

Slider বিনোদন ও মিডিয়া

 

se_221445

 

 

 

 

 

এবার সালমান খানের ‘ধর্ষিত নারী’ বিতর্কে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া। স্পষ্ট জানিয়ে দিলেন, সালমানের বিতর্ক আর না বাড়িয়ে এবার দেশের আসল সমস্যা নিয়েই মাথা ঘামানো উচিত।

 সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘ভাইজান’র বিতর্কিত মন্তব্য নিয়ে প্রশ্ন করা হলে ‘বেওয়াচ’ নায়িকা বলেন, ‘আমার মনে হয়, যে কমেন্টটি করেছে সবার আগে তাকে এ নিয়ে প্রশ্ন করা উচিত। শুধু শুধু এই বিতর্ককে টেনে বাড়ানো উচিত নয়। প্রকৃত সমস্যার দিকে নজর দিতে হবে আমাদের।

এরপর বিহারের ধর্ষণের প্রসঙ্গ টেনে এনে দেশি গার্ল বলেন, ‘এর চেয়েও মারাত্মক ঘটনা ঘটছে দেশ জুড়ে। বিহারের সেই মেয়েকে নৃসংশভাবে ধর্ষণ করা হয়েছে। কেন কেউ সেই বিষয় নিয়ে কথা বলছে না? সালমান ছাড়াও অনেক বিষয় আছে কথা বলার মতো। আমার মনে হয়, দেশের মেয়েদের প্রকৃত সমস্যা নিয়ে মাথা ঘামানোর সময় এসেছে।

প্রথম থেকেই সালমান খানের বিতর্কিত মন্তব্য নিয়ে কার্যত দুই ভাগে ভাগ হয়ে গিয়েছিল গোটা বলিউড। এবার সোনা মহাপাত্র, কঙ্গনা রানাউতের সঙ্গে গলা মেলালেন পিগি চপসও।

কিছু দিন আগে ‘সুলতান’-এর শুটিংয়ের সময় তার অমানুষিক পরিশ্রমের কথা বোঝাতে গিয়ে নিজেকে ‘ধর্ষিত নারী’র সঙ্গে তুলনা করেছিলেন সালমান। এর পর থেকেই শুরু হয় বিতর্ক। জাতীয় মহিলা কমিশনের পক্ষ থেকে সলমনকে নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হলেও এই মন্তব্যের জন্য এখনও ক্ষমা চাননি সালমান। সূত্র: আনন্দবাজার পত্রিকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *