পার্বতীপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

Slider জাতীয়

 

2016_06_07_21_49_29_7O5XJxtKLInepjgQaIazvDQvukyNY0_original

 

 

 

 

পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুরে মোকছেদ আলী (৬০) নামে এক বৃদ্ধকে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডে তার দুই ছেলে জড়িত থাকতে পারে বলে অভিযোগ উঠেছে।

 

সোমবার (২০ জুন) দিনগত গভীর রাতে উপজেলার মমিনপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। পার্বতীপুর মডেল থানা পুলিশ রাত ২টার দিকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

হত্যাকাণ্ডে অভিযুক্ত দু’জন হলেন মোকছেদ আলীর বড় ছেলে আব্দুল মালেক ও ছোট ছেলে ইমরান।

স্থানীয় সূত্র জানায়, মোকছেদ নিজের জমিজমা বিক্রি করে নিয়মিত জুয়া খেলতেন এবং বেশির ভাগ সময় হোটেলেই খাওয়া-দাওয়া করতেন। এ নিয়ে ছেলে আব্দুল মালেক, আশরাফুল ও ইমরানসহ পরিবারের সদস্যদের সঙ্গেও তার ভালো সম্পর্ক যাচ্ছিল না।

রোববার (১৯ জুন) একই গ্রামের আব্দুল হামিদ ওরফে হাসনাথের কাছে আবারও ৩১ শতক জমি ১২ লাখ টাকায় বিক্রি করেন মোকছেদ। এতে ক্ষিপ্ত হয় তার ছেলেরা।

মোকছেদের স্ত্রী আসমা খাতুন জানান, প্রতিদিনের মতো সোমবার রাতে মোকছেদ তার ঘরে ঘুমিয়ে পড়লে ঘাতকরা তাকে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম জানান, মোকছেদ আলীর মাথায়, বুকে ও পাঁজরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার ধরন দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে এবং একাধিক ব্যক্তি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *