হাসপাতাল ছাড়লেন সোহরাওয়ার্দী শুভ

Slider খেলা

 

2016_06_19_16_01_21_sdcBB9dDpEfs4OaortqkvgQmEdZyx8_original

 

 

 

 

ঢাকা: শনিবার তাসকিন আহমেদের বলের আঘাতে আহত হন সোহরাওয়ার্দী শুভ। এরপর তাকে ভর্তি করানো হয় অ্যাপোলো হাসপাতালে। সেখানে ২৪ ঘণ্টা চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি। আজ বোরবার হাসপাতাল ছাড়লেন শুভ, ফিরে গেলেন বাসায়। তার পরিবারের সদস্যরা এমন তথ্যই নিশ্চিত করেছেন।

তা ছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরীও একই তথ্য দিয়েছেন। বলেছেন, ‘চোট ততটা গুরুতর নয়। আজ (রোববার) সে হাসপাতাল ছেড়েছে। পরিবারের কাছে ফিরে গেছে।’

গতকালই (শনিবার) অবশ্য সোহরাওয়ার্দী শুভর অসুস্থতা সম্পর্কে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছিলেন, ‘তার সিটি স্ক্যান এবং এমআরই করানো হয়েছে। দুটো রিপোর্টে বড় ধরনের কোনো সমস্যা পাওয়া যায়নি। বলতে পারেন এ মুহূর্তে সে বিপদের বাইরে। কিছুটা পর্যবেক্ষণের জন্য অ্যাপোলে হাসপাতাল কর্তৃপক্ষ হয়তো দুই-এক দিন তাকে হাসপাতালে রেখে দেবেন।’

প্রসঙ্গত, শনিবার মিরপুরে আবাহনী-ভিক্টোরিয়া ম্যাচে তাসকিনের করা ইনিংসের ২৫তম ওভারে ২১ রান নিয়ে ব্যাটিং করছিলেন সোহরাওয়ার্দী শুভ। ওভারের তৃতীয় বলটি বাউন্সার মনে করে কিছুটা নিচু হয়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্য তার, বল ততটা উঁচু হয়নি। উল্টো তার মাথার নিচের ডান কানের পেছনের দিকে বিপজ্জনক জায়গায় লাগে। সঙ্গে সঙ্গেই লুটিয়ে পড়েন সোহরাওয়ার্দী।

পরে সতীর্থরা ছুটে এসে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে আসেন তাকে। প্রাথমিকভাবে কিছু পরীক্ষা-নিরীক্ষায় চোট গুরুতর মনে না হলেও স্ক্যান ও এমআরই পরীক্ষার জন্য অ্যাপোলে হাসপতালে পাঠানো হয়েছিল সোহারওয়ার্দীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *