তিন মাস পর হত্যা মামলা আটক ১

Slider গ্রাম বাংলা টপ নিউজ

Alomgir
রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলায় হত্যা মামলায় তিন মাস পর আলমগীর হোসেন(৩৬) নামে এক যুবককে আটক করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ। আলমগীর হোসেন গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

শ্রীপুর মডেল থানা সূত্রে জানা যায়,বিগত তিন মাস পূর্বে ঝিনাইদহ্ জেলার মহেষপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামের তাহেজ্জেল হোসেনের ছেলে হাফিজুর রহমান(৩৫) গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামে দেলোয়ার হোসেনের বাড়িতে ভারায় থেকে পার্শ্ববর্তী ভালুকা উপজেলার এস.কিউ নামক পোষাক কারখানায় চাকুরী করতেন। ১৪ মার্চ মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে ভারাবাড়ি থেকে তার লাশ উদ্ধার করে শ্রীপুর মডেল থানা পুলিশ। লাশ ময়মনা তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পরবর্তীতে নিহতের বড় ভাই বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলায় আমগীর হোসেন(৩৬)সহ আরো অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করা হয়। শ্রীপুর মডেল থানার উপ-পরির্দশক (এস.আই) হাফিজুর রহমান মামলার প্রধান আসামীকে ৭জুন বুধবার উপজেলার জৈনাবাজার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিহতের বড় ভাই মফিজুর রহমান জানান, প্রধান আসামী আলমগীর হোসেনের স্ত্রীর সাথে আমার ভাই হাফিজুর রহমানের প্রক্রিয়া প্রেম ছিলো। প্রেমের জের আমার ভাইকে গলাটিপে হত্যা করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *