মঙ্গলবার ভারতে চলে যাচ্ছেন ইউসুফ পাঠান

Slider খেলা

 

2016_06_02_12_15_46_lUaAFNnw6HbVUGq32rd7tvq0jQxICN_original

 

 

 

 

 

ঢাকা : মাত্র দুটি ম্যাচ খেলে মঙ্গলবার সকালে ভারতে ফিরে যাচ্ছেন ইউসুফ পাঠান। চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) আবাহনী লিমিটেডর হয়ে খেলতে গত ৩১ মে ঢাকায় এসেছিলেন ভারতীয় এই অলরাউন্ডার। আগামীকাল মঙ্গলবার ইউসুফ পাঠানের ভারতে ফিরে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন আবাহনীর ম্যানেজার শেখ মামুন।

আগামীকাল থেকে শুরু হবে রমযান মাস। তাই রোযা রাখার কারণে আর ঢাকা প্রিমিয়ার লিগে খেলতে অনীহা প্রকাশ করেছেন ইউসুফ পাঠান। তার পরিবর্তে সুপার লিগে আবাহনীর হয়ে খেলতে আসবেন আরেক ভারতীয় অলরাউন্ডার যশপাল শর্মা।

ইউসুফ পাঠানের ভারতে ফিরে যাওয়া প্রসঙ্গে আবাহনীর ম্যানেজার শেখ মামুন বলেন, ‘আগামীকাল (মঙ্গলবার) সকাল দশটায় ভারতে ফিরে যাচ্ছেন ইউসুফ পাঠান। রমযান মাসে রোযা রাখেন পাঠান। তাই রোযা রাখার কারণে এই সময় আর আবাহনীর হয়ে খেলবেন না পাঠান। তাই সে দেশে ফিরে যাচ্ছেন। তবে ইউসুফ পাঠান দেশে ফিরে গেলেও সুপার লিগে আবাহনীর হয়ে খেলবেন আরেক ভারতীয় ক্রিকেটার যশপাল শর্মা।’

ইউসুফ পাঠান প্রথম ম্যাচে প্রাইম ব্যাংকের বিপক্ষে ৬০ রানের ইনিংস খেলে দলের জয়ে অবদান রেখেছিলেন। তবে দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে খুব একটা সুবিধা করে উঠতে পারেনি। সোমবার সাভারের বিকেএসপিতে ক্রিকেট কোচিং স্কুলের (সিসিএস) বিপক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে ব্যাট করতে নেমে মাত্র ৮ রান করে আউট হয়ে যান পাঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *