পাবনায় ‘খ্রীস্টান’ ধর্মাবলম্বী ব্যক্তি নিহত

Slider জাতীয়

16171_pabna

 

পাবনা: পাবনায় এক খ্রীস্টন ধম্বাবলম্বী ব্যক্তি নিহত হয়েছেন।
গত রাতে তাকে কুপিয়ে আহত করেছে দুর্বত্তরা।
পাবনার চাটমোহর উপজেলার ফৈলজানা গ্রামে রনজিত রোজারিও (৩০) নামের ওই ব্যক্তি পেশায় সিএনজি চালক।
রোববার রাত দশটার দিকে নেংড়ী কৃষ্ণরামপুর এ ঘটনা ঘটে। এসময় গুলির ঘটনাও ঘটে বলে স্থানীয়রা জানান। আহত রনজিত রোজারিও ফৈলজানা গ্রামের মৃত জজ রোজারিও’র ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও স্থানীয় বাসিন্দা সুত্রে জানা গেছে, রনজিত রোজারিও’র প্রতিবেশি প্রবাসী নান্টু কস্তার স্ত্রী ২ সন্তানের জননীর সাথে নেংড়ী কৃষ্ণরামপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে মো. বাদশা মিয়ার অবৈধ সম্পর্ক ছিল। প্রায় দুই মাস আগে আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে ধরে ফেলে রনজিতসহ স্থানীয় কয়েকজন। এ নিয়ে সালিসের মাধ্যমে ঘটনার মীমাংসাও হয় এলাকায়। ওই ঘটনার জের ধরে ক্ষুব্ধ বাদশা তার লোকজন নিয়ে রোববার রাতে রনজিতের বাড়িতে গিয়ে হামলা চালায়। প্রথমে রনজিতকে লক্ষ্য করে একটি গুলি চালায়। পরে রনজিতকে ধারালো চাপাতি দিয়ে এলোপাথারী কোপালে বাম হাতের কনুই, গলায় ও মাথায় জখমপ্রাপ্ত হয়। প্রতিবেশিরা এগিয়ে গেলে বাদশা ও তার লোকজন পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রনজিত রোজারিওকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে স্বজনরা।
ফৈলজানা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহজাহান আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অসামাজিক সম্পর্কের জের ধরে রনজিতকে মারপিট করা হয়েছে। তবে গুলিবর্ষণের বিষয়টি তিনি জানেন না বলে জানিয়েছেন।
এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, রনজিতকে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে আহত করা হয়েছে বলে জেনেছি। আমরা ঘটনার কারণসহ অন্যান্য বিষয় তদন্ত করে দেখছি। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *