বাংলাদেশে আগ্রহ নেই প্রসাদের

Slider খেলা সারাদেশ

04_214357

 এটা প্রায় নিশ্চিত যে হিথ স্ট্রিক আর বাংলাদেশের বোলিং কোচ থাকছেন না। তাহলে কে হচ্ছেন জাতীয় দলের পরবর্তী বোলিং কোচ? এমন প্রশ্নে দিন চারেক আগে বিসিবির ক্রিকেট পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আকরাম জানিয়েছিলেন পাকিস্তানের আকিব জাভেদ, শ্রীলংকার চামিন্দা ভাস চানাকা রামানয়েক আর ভারতের ভেঙ্কটেশ প্রসাদের নাম ভাবনায় রয়েছে তাদের।
এই খবরের পরেই নড়েচড়ে বসেছে ভারতীয় মিডিয়াগুলো। তবে সাবেক ভারতীয় বোলার ভেঙ্কটেশ প্রসাদ জানিয়েছেন আপাতত বাংলাদেশের কোচ হবার পরিকল্পনা নেই তার।

তিনি বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। তবে এটি আমার জন্য বড় সারপ্রাইজ।’ কারণ হিসেবে তিনি বলেন, ‘ বাংলাদেশের কোচ হবার জন্য কোনো আবেদনই করিনি আমি।’ তাহলে বাংলাদেশের এতো আগ্রহ কেন এই ভারতীয় বোলারের প্রতি।

উত্তরটিও দিয়ে দিয়েছেন প্রসাদ নিজেই। ‘বিসিবি হয়তো আমার কোচিংয়ের প্রশংসাপত্র দেখে আগ্রহী।’ তবে এই মুহূর্তে ভারত ছাড়া আর কিছুই চিন্তা করছেন না প্রসাদ। বলেন, ‘আমি খুশি যে তারা আমার নাম বলেছে তবে আমি ভারতীয় ক্রিকেটের জন্যই কিছু করতে চাই।’

প্রসাদ বর্তমানে ভারতীয় অনূর্ধ্ব ১৯ দলের নির্বাচক। এর আগে ২০০৭ থেকে ২০০৯ সাল পর্যন্ত ভারতের জাতীয় দলের বোলিং কোচ ছিলেন তিনি। আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং চেন্নাই সুপার কিংসের সঙ্গেও ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *