পাবনায় নির্বাচনী সহিংসতায় নিহত ১

Slider টপ নিউজ ফুলজান বিবির বাংলা

15413_pabna

 

পাবনা;  আতাইকুলা থানার সাদুল্লাহপুর ইউনিয়নে আওয়ামী লীগ ও দলীয় বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। নিহতের নাম আবুল কালাম(২৮)।  তিনি শ্রীকোল গ্রামের সমশের খাঁর ছেলে।
মঙ্গলবার রাত ৮টার দিকে স্থানীয় শ্রীকোল বাজারে এঘটনা ঘটে। এসময় বিদ্রোহী প্রার্থীর অফিস ও ২টি হোন্ডা ভাংচুর করা হয়। হামলাকারীরা গুলি ও বোমা বিস্ফোরণ করে এলাকায় আতংক সৃষ্টি করে পালিয়ে যায়। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
আতাইকুলা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, সাদুল্লাহপুর ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী আব্দুর রইজ খা ও দলীয় বিদ্রোহী প্রার্থী আব্দুল কুদ্দুস মুন্সির সমর্থকদের মধ্যে বেশকিছুদিন ধরে বিরোধ চলছিল। এরই এক পর্যায় মঙ্গলবার রাত ৮টার দিকে স্থানীয় শ্রীকোল বাজারে বিদ্রোহী প্রার্থী আব্দুল কুদ্দুস মুন্সির নির্বাচনী অফিসে আওয়ামী লীগ প্রার্থী আব্দুর রইজ খার সমর্থকরা অতর্কিত হামলা করে। হামলাকারীরা গুলি করে ও বোমা বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে। এ সময় বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকরা ছুটাছুটি করে পালাতে থাকে। হামলাকারিরা শ্রীকোল গ্রামের আবুল কালাম খাঁ কে ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।
পাবনার সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ সেলিম জানান, নির্বাচন নিয়ে বিরোধের জের ধরে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এদিকে এঘটনায় এলাকায় চরম উত্তেজনা থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *