মুস্তাফিজদের হারিয়ে প্লে অফে সাকিবের কলকাতা

Slider খেলা
11_213919
শেষ চারে উঠার জন্য এই ম্যাচে জয়ের বিকল্প ছিল না কলকাতা নাইট রাইডার্সের সামনে। তবে শেষ মেষ আশঙ্কার কালো মেঘ হটিয়ে আইপিএলের নবম আসরের প্লে অফ নিশ্চিত করেছে সাকিবের দল। আজ ইডেনে মুস্তাফিজুরের সানরাইজার্স হায়দরাবাদকে ২২ রানে হারিয়ে শেষ চারে জায়গা করে নিল নাইটরা। এর অাগে আসরের প্রথম দল হিসেবে প্লে অফে উঠেছে সানরাইজার্স হায়দরাবাদ।

ইডেনে কলকাতার দেয়া ১৭২ রানের জবাবে খেলতে নেমে দারুণ শুরু করেছিল হায়দরাবাদ। শিখর ধাওয়ানের আউটের পরই পথ হারিয়ে ফেলে তারা। নুমান ওঝা ও যুবরাজ সিং চেষ্টা করেছিলেন। তবে সাকিবের বলে মিড অনে সতিশকে ক্যাচ দেন যুবি। এঝাকে ফেরান নারাইন। কলকাতার হয়ে নারাইন ৩টি, কুলদ্বীপ যাদব দুটি উইকেট নেন।

এর আগে ইউসুফ পাঠান ও মনীষ পাণ্ডের ব্যাটিংয়ে ২০ ওভারে ১৭১ রান তুলে কলকাতা। ৩০ বলে ৪৮ রান করে আউট হন পাণ্ডে। ৫২ রানে আউট হন পাঠান। কলকাতার ইনিংসের ১৭তম ওভারে এসে নিজের প্রথম উইকেটের দেখা পান মুস্তাফিজুর রহমান। নিজের করা তৃতীয় ওভারের চতুর্থ বলে হেনরিকসকে ক্যাচ দেন জেসন হোল্ডার।

এরপর ব্যাট হাতে উইকেটে আসেন সাকিব। মুস্তাফিজের প্রথম বলে ২ রান নিলেও পরের ৪ বল থেকে কেবল এক রানই নিতে পেরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।

ব্যাট হাতে বেশি রান করতে পারেননি সাকিব। ১০ বলে মাত্র ৭ রান করেছেন তিনি। আজ অবশ্য বেশ রান দিয়েছেন মুস্তাফিজ। এখন পর্যন্ত ৪ ওভারে ৩২ রান দিয়েছেন সাতক্ষীরার এই বোলার। বিনিময়ে পেয়েছেন হোল্ডারের উইকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *