মেসি, রোনালদো, জিদান সব মিলে একজন হতে চাই: পোগবা

Slider খেলা

 

 

 

2016_05_20_18_08_02_dJBTxhagXeFehfKQcopAuT5BCsThnu_original

 

 

 

 

ঢাকা: জুভেন্টাস মিডফিল্ডার পোগবা এক ব্যতিক্রমী ফুটবলার হতে চান। বিশ্বের সব সেরা ফুটবলারদের সমন্বিত এক অসাধারণ খেলোয়াড় হতে চান তিনি। রক্ষণে, মাঝমাঠে, আক্রমণে, বল পাসে সব জায়গাই সেরা হতে চান। মেসি, রোনালদো, জিদান, ইনিয়েস্তা সবাইকে মিলিয়ে একজন হতে চান তিনি।

ফ্রান্সের জাতীয় দলের তারকা পোগবা নিজেকে ইউরোপের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ২০১২ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে জুভেন্টাসে যোগ দেয়ার পর চারটি সিরি-এ শিরোপা জিতেছেন।

এই মিডফিল্ডার এবারের মৌসুমে ৩৫ ম্যাচ খেলে ৮ গোল করেছেন। আর ১২ গোলে অবদান রেখেছেন। কিন্তু তিনি আরো কিছু করে দেখাতে চান।

ইএসপিএন’কে তিনি বলেন, ‘আমি একজন পূর্ণাঙ্গ খেলোয়াড় হতে চাই। আমি সব কিছু করতে চাই: ডিফেন্ড, আক্রমণ, গোল স্কোর, বল বানিয়ে দেয়া, ট্যাকল নেয়া, বল দখল করা। মাঠে একজন লিডার হতে চাই।’

তিনি আরো বলেন, ‘আমি একজন নতুন ধরনের মিডফিল্ডার হতে চাই। রক্ষণাত্মক মিডফিল্ডার থেকে আক্রমণাত্মক মিডফিল্ডার থেকে আক্রমণকারী হতে চাই। আমি সবার যোগ্যতা অর্জন করতে চাই।

‘ক্রিশ্চিয়ানো রোনালদো, মেসি। সকল। আন্দ্রেস ইনিয়েস্তা। আমি সিরিয়াস, সব খেলোয়াড়ের ভূমিকা একজনের মধ্যে থাকবে। আমি এমন একজন হতে চাই যেখানে আমরা মধ্যে সব থাকবে: প্যাট্রিক ভিয়েরা, দিদিয়ার ডেশ্চাম্পস, জিদান, রোনালদিনোহ, ওঁরি, রোনাল্ডো। এটা খারাপ হতে পারে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *