মুস্তাফিজ পেরেছেন, আজ পারবেন তো সাকিব

Slider খেলা
41_213229
সবার আগে প্লে অফ নিশ্চিত করে বেশ ফুরফুরে রয়েছে মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দরাবাদ। আজ আরেক বাংলাদেশীর প্লে অফ নিশ্চিতের পালা। কানপুরে সাকিবদের প্রতিপক্ষ আজ স্বাগতিক গুজরাট। এই ম্যাচ জিতে সাকিবরা প্লে অফ নিশ্চিত করকে পারবেন তো?

ম্যাচের ফলাফল যাই হোক না কেন ম্যাচের আগেই ব্যাকফুটে গম্ভীরের দল। কারণ ইনজুরিতে পড়ে দল থেকে ছিটকে পড়েছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল। আর সেজন্যই গম্ভীরের কপালের ভাজটা বাড়ছে। রাসেলের জায়গায় আজ খেলতে পারেন কলিন মুনরো।

এমন সময়ে কেকেআর শিবিরে চোটের খাঁড়া নেমে এল, যখন তাদের জয় ছাড়া আর কোনো পথ খোলা নেই। ম্যাচ বাকি আর মাত্র দুটি।  এর একটা ম্যাচে হারা মানে প্লে অফের সম্ভাবনা বন্ধ না হলেও কঠিন যে হবে সেটা না বললেও চলে।

আজকের ম্যাচে তো বটেই আগামী রোববারের ম্যাচেও রাসেলের খেলা নিয়ে সন্দেহ রয়েছে। তবে কেকেআরের পক্ষ থেকে দাবি করা হচ্ছে রাসেলের চোটটা তেমন গুরুতর নয়। এবারের আসলে ব্যাট হাতে ১৮৮ রান আর বল হাতে রাসেল নিয়েছেন ১৫ উইকেট।

আন্দ্রে রাসেল নেই। বল হাতে ভালো ফর্মে নেই সুনীল নারাইন। অলরাউন্ডার হিসেবে কলকাতার হাতে অবশ্য ক্রিস লিন, জেসন হোল্ডার ও কলিন মুনরোর মতো তারকারা রয়েছেন। তবে এবারের আসরে দুই ম্যাচ করে খেলেন লিন ও হোল্ডার। আর সেই দুই ম্যাচেই বলার মতো কিছু করতে পারেন নি তারা।

মুনরোকেও দুই ম্যাচে খেলিয়েছে কেকেআর। প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছেন তিনিও। তাই সাকিবের কাধে আজ থাকছে বাড়তি দায়িত্ব। নিজের কাজটা করার সাথে সাথে আন্দ্রে রাসেলের শুন্যস্থানও যে তাকেই পূরণ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *