ইউএনওর ওপর হামলার ঘটনায় ফেনীর ২ আ’লীগ নেতা কারাগারে

Slider জাতীয়

Feni_banglanews2420160511194137

 

 

 

 

ফেনী: ফেনীর পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এইচএম রকিব হায়দারের ওপর হামলার ঘটনার আওয়ামী লীগের দুই নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এরা হলেন-মামলার প্রধান আসামি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন এবং চিথলিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওযামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বুইজ্জা।

বুধবার (১ মে) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করে
তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত শুক্রবার (০৬ মে) পরশুরামে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের সভাস্থলের পাশে মন্ত্রীর জন্য অপেক্ষমান ইউএনও এইচএম রকিব হায়দারকে তুচ্ছ ঘটনায় মারধর করে আওয়ামী লীগ নেতাকর্মীরা। এ ঘটনায় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন ও চিথলিয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বুইজ্জাসহ ৭ জনের নাম উল্লেখসহ আরো ১০/১২ জন অজ্ঞাতকে আসামি করে পরশুরাম মডেল থানায় মামলা দায়ের করা হয়।

মামলার অপর আসামিদের মধ্যে তিনজনকে গোয়েন্দা পুলিশ ও অপর তিনজনকে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে ডেকে এনে ফেনী মডেল থানা পুলিশে সোপর্দ করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *