শুরুর আগেই দুই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত

Slider জাতীয়

 

 

UP_Election1

 

 

 

 

 

জামালপুর: চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় শুরুর আগেই দুইটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

শনিবার (০৭ মে) সকালে পৌনে ৮টায় নিরাপত্তাহীনতার কারণে উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও সকাল ৮টায় আক্তারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এই দুই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিতের নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুব্রত পাল।

নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আনিসুজজ্জামান  জানান, রাতে স্থানীয় আওয়ামী লীগের কর্মীরা কেন্দ্রে প্রবেশ করে তাদের প্রার্থীর ব্যালটে জোর করে সিল মারতে চেষ্টা করেন। এ সময় পুলিশ তাদের বাধা দেয়। একপর্যায়ে পুলিশ ৫ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এতে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সকালে আতঙ্কের কারণে ভোটকেন্দ্রে তেমন কোনো উপস্থিতি ছিল না। পরে পৌনে ৮টায় ভোটগ্রহণ স্থগিতের নির্দেশ দেন ইউএনও সুব্রত পাল।

এদিকে, সকাল ৮টার আগেই আক্তারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটাররা লাইনে দাঁড়ান। তবে সময় হলেও তাদের ভোট দিতে দেওয়া হচ্ছিল না। পরে ভোটগ্রহণ স্থগিতের ঘোষণা দেওয়া হয়।

এই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিতের কারণ সম্পর্কে কোনো কিছু বলতে রাজি হননি ইউএনও সুব্রত পাল।

তবে ভোটারদের দাবি, রাতেই সিল মেরে ব্যালট বাক্স ভরে ফেলে সরকারদলীয় লোকজন। তাই ব্যালট না থাকায় ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *