সিরাজগঞ্জে ২ খুন

Slider জাতীয়

 

9896_lead

 

 

 

 

 

সিরাজগঞ্জের বেলকুচিতে এক তাঁত শ্রমিককে গলা কেটে এবং রায়গঞ্জে এক ভ্যান চালককে শ্বাসরোধে হত্যা করেছে দূর্বৃত্তরা। তাঁত শ্রমিক রহেল হোসেন (২৭) উপজেলার চন্দনগাঁতি গ্রামের শুকুর আলীর ছেলে। ভ্যান চালক রঞ্জু হোসেন (৩৫) সদর উপজেলার বাগবাটি গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে। স্বজনদের বরাত দিয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান জানান, সেচ পাম্প মালিক রহেল রোববার রাত ৯টা পর্যন্ত নিজ বাড়িতে খড়ের পালা তৈরী করেছিল। এরপর কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে। দুর্বৃত্তরা তার পেটেও ছরিকাঘাত করে।

পরে পার্শ্ববর্তী গাবগাছি গ্রামের একটি ধান ক্ষেতে লাশ ফেলে রাখে। সোমবার সকালে স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এদিকে, রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, সিরাজগঞ্জ সদরের বাগবাটি এলাকার ব্যাটারী চালিত অটো ভ্যান চালক রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের বেলগাড়ি এলাকার মোস্তফার বাড়িতে ভাড়া থাকতো। রোববার দুপুরে সে অটোভ্যানটি নিয়ে চান্দাইকোনা বাজারে এলে ভবানীপুর যাবার জন্য কয়েকজন তার অটোভ্যানটি ভাড়া করে। রাতে সে আর বাড়ি ফেরেনি।

সোমবার সকালে উপজেলার নিঝুরী এলাকার গ্যাস লাইনের পাশে ব্রীজের নিচে রঞ্জু’র লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে সংবাদ দেয়। তাকে মুখে গামছা পেচিয়ে শ্বাসরোধে হত্যার অটোভ্যানটি ছিনতাই করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *