লক্ষ্মীপুরে ২ ব্যক্তিকে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১

Slider জাতীয়

 

Arrest20160412193450

 

 

 

 

 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের রাজিবপুর গ্রামে ডেকে নিয়ে দুই ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনায় ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) মধ্যরাতে সদর মডেল থানায় নিহত ইসমাইল হোসেন মানিকের ভাই মোরশেদ আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এ ঘটনায় অভিযান চালিয়ে রাতেই মামলার এজাহার নামীয় আসামি মো. বেলাল ওরফে চোরা বেলালকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। তিনি উত্তর মজুপুর গ্রামের মৃত শাহ আলমের ছেলে।

শনিবার ( ৩০ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে মামলার বিষয়টি নিশ্চিত করে জেলা সহকারী পুলিশ সুপার (সদর) মো. জুনায়েত কাউছার বলেন, এ ঘটনায় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চলছে। মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত চলছে বলেও জানান তিনি।

শুক্রবার (২৮ এপ্রিল) গভীররাতে লক্ষ্মীপুর সদর উপজেলার রাজিবপুর গ্রামের মৃত সেকান্তর মিয়ার ছেলে ইসমাইল হোসেন মানিক (৪৮) ও শামছুল করিমের ছেলে কামরুল ইসলামকে (২৮) কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

তবে কি-কারণে, কারা এ ঘটনা ঘটিয়েছে-তা স্পষ্ট না হলেও পুলিশ বলছে, মাদক ব্যবসাকে কেন্দ্র করে অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে এ হত্যার ঘটনা ঘটতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *