কাশিমপুরে কারারক্ষী হত্যা মামালার প্রধান আসামির ৩ দিনের রিমান্ড

Slider জাতীয়

Gazipur_banglanews2420160404085839

 

 

 

 

 
গাজীপুর জেলা প্রতিনিধি আলী আজগর খান পিরু:
গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী অবসর জনিত ছুটিতে থাকা রুস্তম আলী গুলিতে নিহতের ঘটনায় মামলার এজাহারভূক্ত প্রধান আসামি গ্রেফতারকৃত হিমেল আহমেদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বুধবার দুপুরে মামলার আসামি হিমেলকে ১০ দিনের রিমান্ড চেয়ে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জেলা গোয়েন্দা পুলিশ। শুনানী শেষে ওই আদালতের বিচারক মাসুদ ইকবাল আসামির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ওসি আমির হোসেন জানান, মামলার তদন্ত কাজ চলছে। এ হত্যাকা-ের ব্যাপারে হিমেলের কাছ থেকে প্রাপ্ত তথ্যাদিসহ প্রাথমিকভাবে পুলিশের কাছে যেসব তথ্য ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।
তিনি আরো জানান, কারারক্ষী রুস্তম আলীকে হত্যার ঘটনায় হিমেলকে বুধবার থেকেই রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।
এদিকে নিহত কারারক্ষী রুস্তম আলীর স্ত্রী নাসরিন আক্তার তার স্বামীর মরদেহ কবর থেকে উত্তোলন করে গ্রামের বাড়ি পিরোজপুরে দাফন করার জন্য গাজীপুর জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করেছেন।
বুধবার আবেদনে তিনি বলেন, তারা মানষিক ভাবে বিপর্যস্ত থাকায় সিদ্ধান্তহীনতার কারণে কোণাবাড়ি দেওলিয়াবাড়ি এলাকার কারবালা নামক কবরস্থানে তার স্বামীকে দাফন করা হয়। বর্তমানে আত্মীয়-স্বজন ও পারিবারিক সিদ্ধান্ত মোতাবেক উল্লেখিত কবরস্থান থেকে মরদেহ উত্তোলন করে তার গ্রামের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া থানার চরকগাছিয়া পারিবারিক গোরস্থানে দাফন করতে ইচ্ছুক তারা।
উল্লেখ, সোমবার সকাল সোয়া ১১টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে অবসর জনিত ছুটিতে থাকা এক সার্জেন্ট ইনস্ট্রাক্টর মো. রুস্তম আলী হাওলাদারকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনা তদন্তে জেলা পুলিশ এবং কারা কর্তৃপক্ষ দুটি পৃথক তদন্ত কমিটি গঠন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *