সুষ্ঠু নির্বাচন হলে আ’লীগ ১০ শতাংশ ভোটও পাবে না: খোকন

Slider রাজনীতি

 

khokon_noakhali_samakal_206340

 

 

 

 

 

 

বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, দেশব্যাপী চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে আওয়ামী লীগ ১০ শতাংশ ভোটও পেত না।

শনিবার সকালে নোয়াখালী জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে চাটখিল উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন নিরপেক্ষ, সন্ত্রাসমুক্ত, অবাধ ও সুষ্ঠু করার দাবিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

আওয়ামী লীগ ‘জনবিচ্ছিন্ন’ হয়ে পড়েছে উল্লেখ করে মাহবুব উদ্দিন খোকন বলেন, বিএনপিকে দমাতে সরকার পুলিশসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের ওপর চাপ প্রয়োগ করছে।

তিনি বলেন, একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়া নির্বাচন কমিশনের সাংবিধানিক দায়িত্ব। কিন্তু নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ। ফলে নির্বাচন কমিশন আজ প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে। এ নির্বাচন কমিশন দ্বারা অবাধ ও সুষ্ঠু নির্বাচন দেশের মানুষ আশা করতে পারে না।

আগামী ২৩ এপ্রিল অনুষ্ঠেয় সারা দেশের ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে না পারলে নির্বাচন কমিশন ও সরকারের পদত্যাগ করা উচিত বলেও এসময় মন্তব্য করেন তিনি।

সংবাদ সম্মেলনে চাটখিল উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন, বিএনপি নেতা বেগমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহিম, সোনাইমুড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল, নোয়াখালী আইনজীবী সমিতির সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবদুর রহমান, জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাহার উদ্দিন, সাবেক সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক কাজী কবির আহমেদ, ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও নোয়াখালী জেলা শাখার সভাপতি নুরুল আমিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *