আহত ১৫ লাকসামে বিএনপি প্রার্থীর সমর্থকদের ওপর হামলা

Slider বাংলার মুখোমুখি সারাদেশ

 211314Cumilla-map

কুমিল্লার লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেমের সমর্থকদের ওপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এতে ওই চেয়ারম্যান প্রার্থীর ভাতিজাসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বিএনপি ওই প্রার্থীর বাড়ি উপজেলার উত্তরদা ইউনিয়নের তপইয়া গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেমের ভাতিজা শহিদুর রহমান ও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল করিম খানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের দায়ী করেছেন আবুল কাশেম।

উত্তরদা ইউনিয়ন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম অভিযোগ করেন, ওইদিন তাঁর বাড়িতে একটি উঠান বৈঠক শেষে ফেরার পথে তাঁর কর্মী-সমর্থকদের ওপর প্রতিপক্ষ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হারুনুর রশিদের কর্মী সাখাওয়াত ও মনিরের নেতৃত্বে একদল সন্ত্রাসী অর্ধ শতাধিক মোটরসাইকেল ও একটি মাইক্রোবাসযোগে ঘটনাস্থলে পৌঁছে এলোপাতাড়ি হামলা চালায়। হামলায় গুরুতর আহত ওই দুইজনসহ তাঁর প্রায় ১৫ জন নেতাকর্মী আহত হন। এ ব্যাপারে  জানতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হারুনুর রশিদের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ প্রসঙ্গে জানতে চাইলে লাকসাম থানার ওসি মনোয়ার হোসেন বলেন, “আমি ঘটনাটি শুনেছি। তবে এখনো কোনো অভিযোগ পাইনি।”  অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

– See more at: http://www.kalerkantho.com/online/country-news/2016/04/08/345368#sthash.1JAcqx03.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *