ইমাম, মুয়াজ্জিন, মাদরাসার ছাত্র গুম-খুন হলেও কারো মাথাব্যাথা নেই: এরশাদ

Slider জাতীয় বাংলার মুখোমুখি

 file (2)

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ধর্ম এবং আমাদের নবীজীকে নিয়ে কটাক্ষ করার অধিকার কারো নেই।

বাংলাদেশ ইউনাইটেড পার্টির ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়নে আয়োজিত এক আলোচনা ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, ইউনাইটেড পার্টির মহাসচিব মাওলানা তাজুল ইসলাম ফারুকী প্রমুখ।

এরশাদ বলেন, আমি কোনো হত্যার পক্ষে নই। যেকোনো হত্যাই নিন্দনীয়। ব্লগার হত্যার বিচার চাই। একইসাথে যারা ব্লগে ধর্ম নিয়ে বিদ্রুপ করে তাদেরও শাস্তির দাবি করি।

তিনি আক্ষেপ করে বলেন, ব্লগার হত্যা সারা পৃথিবীর মিডিয়ায় ব্যাপকভাবে আলোড়ন সৃষ্টি করছে অথচ আমাদের মসজিদের ইমাম, মুয়াজ্জিন, মাদরাসার ছাত্র প্রতিনিয়ত গুম-খুন হলেও এ নিয়ে কারো মাথাব্যাথা নেই।

এরশাদ বলেন, জঙ্গি বলতেই আজ মুসলমানদের বুঝানো হয়। আমরা কেন আজ জঙ্গি হলাম-আফগানিস্তানে শিশুসহ হাজার হাজার নিরিহ মানুষ হত্যা করলেন এটা কি জঙ্গিবাদ নয়? তেলের কারণে ইরাককে ধ্বংস করে দিলেন, সাদ্দামকে হত্যা করলেন, কি দোষ ছিল সাদ্দামের? তেলের কারণে লিবিয়াকে ধ্বংস করলেন, গাদ্দাফীকে হত্যা করলেন। সিরিয়ার মানুষ জীবন বাচাতে আশ্রয় চেয়েছিল, আশ্রয় দেননি। এটা মানবাধিকার লঙ্ঘন নয়? মুসলমানরা এর প্রতিবাদ প্রতিরোধ করলেই এটাকে জঙ্গিবাদ বলে প্রচার করা হয়।

তিনি বলেন, ফিলিস্তান রাষ্ট্রভূমিকে ইহুদীদের কাছে দিয়ে দিলেন, সেখানেও হাজার হাজার নারীশিশুকে হত্যা করা হলো এটা কি জঙ্গিবাদ নয়?

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *