শেষ পর্যন্ত ইউপি নির্বাচনে থাকবে বিএনপি

Slider রাজনীতি

8251_b3

 

অভিযোগ ও প্রতিকূলতার মধ্যেও শেষ পর্যন্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে থাকতে চায় বিএনপি। দল ও জোট নেতাদের সঙ্গে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বৈঠকের পর এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে ২০ দলীয় জোটের নেতাদের সঙ্গে বৈঠকের পর মির্জা ফখরুল বলেন, আমরা নির্বাচনে থাকছি। আপাতত বর্জনের কোনো সম্ভাবনা নেই। আমরা নির্বাচনে থেকে দেখতে চাই এই নির্বাচন কমিশন কতোটা অযোগ্য ও খারাপ হতে পারে।
তিনি বলেন, নির্দলীয় সরকারের ছাড়া এদেশে সুষ্ঠু নির্বাচন হতে পারে না, এটা আবার প্রমাণিত হয়েছে। আমরা মনে করি, আগামী নির্বাচন যখনই হোক, তা হতে হবে একটি নিরপেক্ষ সরকারের অধীনে এবং একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে।
খালেদা জিয়ার সভাপতিত্বে ২০ দলীয় জোটের বৈঠকে জেপির আন্দালিব রহমান পার্থ, এলডিপির রেদোয়ান আহমেদ, জাতীয় পার্টির (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, খেলাফত মজলিশের আহমেদ আবদুল কাদের, ইসলামী ঐক্যজোটের আবদুর রকীব, জাগপার শফিউল আলম প্রধান, এনডিপির খন্দকার গোলাম মূর্তজা, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, জমিয়তে উলামায়ে ইসলামের মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, পিপলস লীগের গরীবে নেওয়াজ, সাম্যবাদী দলের সাঈদ আহমেদ, ভাসানী ন্যাপের আজহারুল ইসলাম, ইসলামিক পার্টির আবু তাহের চৌধুরী, মুসলিম লীগের শেখ জুলফিকার আলী বুলবুল, কল্যাণ পার্টির এম এম আমিনুর রহমান, ডিএলের সাইফুদ্দিন আহমেদ মনি, ন্যাপের নুরুল আমান চৌধুরী টিটো উপস্থিত ছিলেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ও যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহানও উপস্থিত ছিলেন বৈঠকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *