কায়কোবাদ পরিষদ এর আত্মপ্রকাশ

Slider চট্টগ্রাম

কুমিল্লা ঃ দেশে বিদেশে  ছড়িয়ে ছিটিয়ে থাকা দাদা কায়কোবাদ ভক্তদেরকে নিয়ে প্রতিষ্ঠিত হল কায়কোবাদ পরিষদ মুরাদনগর উপজেলা ।

দুবাই প্রবাসী মোঃ জালাল উদ্দিন জালালকে প্রতিষ্ঠাতা সভাপতি ও এ্যাডঃ মোঃ তৌহিদুর রহমান কে সিনিয়র সহ সভাপতি, সাবেক ছাত্রনেতা ই. কে. এম সেলিম কে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং অষ্টেলিয়া প্রবাসী আবুল হাসান কে প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক, মালয়েশিয়া প্রবাসী খাঁন মোহাম্মদ মনির কে ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ও দুবাই প্রবাসী মোহাম্মদ সিয়াম কে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মুরাদনগর থানা বিএনপি তৃণমূলের কান্ডারি তরুন প্রজন্মের আস্থাভাজন কাজী শাহ্ আরফিন কে ১ম সদস্য ও মোস্তকিম আহম্মেদ বাবুকে প্রধান উপদেষ্টা করে ১৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গত ২২/০৩/১৬ ইং তারিখে ঘোষনা করা হয়।

11419915_1142073215827070_875836369_nনবগঠিত কায়কোবাদ সাধারণ সম্পাদক ই. কে. এম সেলিম কে উক্ত সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন।

আমি সাধারণ সম্পাদক হিসেবে বলতে চাই আলহাজ্ব কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ বিএনপি‘র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী ও হুইপ পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য, এই মহান নেতা বিগত ৩০ বছরেরও অধিক সময় ধরে মুরাদনগরের গণ মানুষের সেবা করে যাচ্ছেন।  এখনও এই বৃদ্ধ বয়সে এসে সদা সর্বদা মুরাদনগরের নিপীড়িত, গরীব দুঃখী মানুষের জন্য কাঁদেন, স¦প্ন দেখেন একটি দারিদ্র মুক্ত আধুনিক মুরাদনগর উন্নত ও আধুনিক জনপদ গড়ার, আর মুরাদনগর উন্নয়নের রূপকার হচ্ছেন মজলুম জননেতা দাদা কায়কোবাদ। অথচ আজ এই মহান নেতা ও তার পরিবারের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে নির্লজ্জ একটি দুষ্টচক্র মহল কে যাহারা মিথ্যা মামলা দিয়ে ষড়যন্ত্র করছে তা আমাদের সকলেরই জানা। এই পরিবারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দেওয়া ও দাদা কায়কোবাদ এর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিভিন্ন প্রোগ্রামিং এর মাধামে সরকারের উপর চাপ সৃষ্টি করা এবং দাদা কায়কোবাদ এর নির্যাতিত নিপিরিত কর্মীদের পাশে দাঁড়ানো ও প্রাকৃতিক দুর্র্যোগে মানুষ এর পাশে দাড়ানো, অসহায় মানুষের সেবা করে যাওয়া ইত্যাদি। প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক খাঁন মোহাম্মদ মনির গ্রাম বাংলা নিউজকে বলেন অনেক পরিশ্রম ও চেষ্টার বিনিময়ে একটি সংগঠন প্রতিষ্ঠিত করেছি এবং আমরা যারা প্রবাসে আছি দাদা কায়কোবাদকে ভাল বাসি সকল কায়কোবাদ ভক্তদেরকে নিয়ে মজলুম জননেতা কাজী শাহ্ মোফাজ্জাল হোসেন কায়কোবাদ এর পাশে দাঁড়াবো ইনসাল্লাহ। এই সংগঠনের সকল সদস্যবৃন্দ ও দেশে বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা দাদা কায়কোবাদ ভক্তদের সার্বিক সহযোগিতা করবেন এই প্রত্যাশা করি।

সম্পানীত উপদেষ্ট মন্ডলীর সদস্য ঃ
১। মোঃ মহিউদ্দিন অঞ্জন ২। মোঃ মজিব মোল্লা  ৩। মোঃ মহিউদ্দিন মোল্লা ৪। মোঃ কামাল উদ্দিন ভূইয়া  ৫। মোঃ নজরুল ইসলাম ৬। মোঃ শফিক চেয়ারম্যান ৭। মোঃ মকবুল হোসেন মুকুল ৮। মোঃ তসলিম উদ্দিন ইমাম খোকন ৯। মোহাম্মদ নজরুল ইসলাম
সহ সভাপতি বৃন্দ ঃ
১। আবদুল্লাহ রাজিব ইমাম জুয়েল (দুবাই প্রবাসী) ২। মোঃ তায়েবুর রহমান তজু (আমেরিকা প্রবাসী) ৩। মহিউদ্দিন আহম্মেদ মাখন ৪। জাহাঙ্গীর আলম বাবুল (সৌদি প্রবাসী) ৫। এস.এম. জাহাঙ্গীর  ৬। মোঃ জসিম উদ্দিন ৭। মোঃ দেলোয়ার হোসেন সরকার
যুগ্ম সাধারণ সম্পাদক ও সহ সাধারণ সম্পাদক বৃন্দ ঃ
১। মোঃ আল আমিন (দুবাই প্রবাসী) ২। মাহবুব আলম সরকার জিয়া (সৌদি প্রবাসী) ৩। আবু বকর সিদ্দিক (দুবাই প্রবাসী) ৪। রবিউল আউয়াল সরকার (দুবাই প্রবাসী) ৫। গোলাম জিলানী (সৌদি আরব প্রবাসী) ৬। হোসেন আহমেদ সোহাগ (সৌদি প্রবাসী) ৭। শাহজাহান আসিক ৮। জাফর উল্লা
সহ সাংগঠনিক সম্পাদক ঃ
১। মোঃ আজিজ মোল্লা  ২। মোঃ সেলিম খান  ৩। এম. কে আই জাবেদ ৪। মোঃ মোস্তফা (যুব নেতা) ৫। মোঃ মোহসিন নাদিম (সৌদি প্রবাসী) ৬। ইব্রাহীম সিদ্দিকী (সৌদি প্রবাসী) ৭। মোঃ রুহুল আমীন
ছাত্র বিষয়ক সম্পাদক ঃ
১। মোঃ জাকির হোসেন মাস্টার  ২। মোঃ গোলাম জিলানী (বাঙ্গরা পশ্চিম) ৩। কামরুল হাসান (বাঙ্গরা পশ্চিম) ৪। মাহমুদ হাসান ইমরান
আন্তরজাতিক বিষয়ক সম্পাদক ঃ
১। আবুল খায়ের আশিক(সৌদি প্রবাসী)  ২। আবুল কালাম (দুবাই প্রবাসী) ৩। আরাফাত তালুকদার (দুবাই প্রবাসী) ৪। মোঃ ফখরুল ইসলাম (জাপান প্রবাসী)  ৫। মোঃ মতিউর রহমান ((সৌদি প্রবাসী)  ৬। মোঃ হেলাল (রহিমপুর) ৭। মোঃ হেলাল মিয়া (প্রবাসী)
তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ঃ
১। আলী আহম্মেদ রাজিব  ২। আবদুর রাজ্জাক (সৌদি প্রবাসী)  ৩। মাইন উদ্দিন ঈশান ৪। নাজমুল হোসেন শান্ত  ৫।  আলমগীর হোসেন (মালয়েশিয়া প্রবাসী) ৬। মোঃ শামীম (সিঙ্গাপুর প্রবাসী) ৭। কামরান আহম্মেদ কামরুল নাথ (সিঙ্গাপুর প্রবাসী) ৮। এমরান আহম্মেদ ( সৌদি আরব প্রবাসী)
যুব বিষয়ক সম্পাদক ঃ
১। মাহবুব আলম সরকার (কুয়েত প্রবাসী) ২। আবদুল আজিজ আল হক ৩। হারুন সরকার
মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ঃ  মোঃ শাহজাহান আর্মি
মহিলা বিষয়ক সম্পাদক ঃ  পারভীন সুলতানা
ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক ঃ
১। মোঃ মাজেদ মিয়া ২। মোঃ বিজয় নেছার ৩। মোঃ ইকবাল হোসেন (নবীপুর)
আইন বিষয়ক সম্পাদক ঃ এ্যাডঃ মোঃ নাছির উদ্দিন,
ক্রীড়া বিষয়ক সম্পাদক ঃ ১। মোঃ বাদশা মিয়া  ২। মোঃ শামীম সরকার ৩। মোঃ দুলাল হোসেন
অর্থ বিষয়ক সম্পাদক ঃ মোঃ আলা উদ্দিন
সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ঃ মোঃ কনু মিয়া
সাং¯কৃতিক বিষয়ক সম্পাদক ঃ ১। এস.এম. জুয়েল ২। আতিকুর রহমান রাজিব ৩। রিয়াজুল হক রিপন
সহ প্রচার সম্পাদক ঃ মোঃ খোকন সরকার
দপ্তর সম্পাদক ঃ মোঃ অলি উল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *