বিদেশি পিস্তলসহ ২ সন্ত্রাসী আটক

Slider জাতীয়

 

 

2015_09_05_17_28_46_RN01gDhITf5h6ffhJplJSdSoDvgmhj_original

 

 

 

 

দৌলতপুর (কুষ্টিয়া): জেলার দৌলতপুরে একটি বিদেশি পিস্তলসহ সাব্বির হোসেন (২৩) ও মুন্না (১৮) নামে দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত ৮টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মাদাপুর এলাকায় চেকপোস্ট থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

আটককৃত সাব্বির হোসেন উপজেলার চরদিয়াড় এলাকার কাউসার বিশ্বাসের ছেলে এবং মুন্না একই এলাকার আবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, রাতে সন্ত্রাসী সাব্বির ও মুন্না উপজেলার প্রাগপুর সীমান্ত এলাকা থেকে মোটরসাইকেলে করে দৌলতপুরে যাচ্ছিলেন। পথিমধ্যে মাদাপুর চেকপোস্টে তাদের তল্লাশি করে পুলিশ। এ সময় সাব্বির ও মুন্না নিজেদের ছাত্রলীগ কর্মী পরিচয় দিয়ে তাদের কাছে অবৈধ কিছু নেই বলে পুলিশকে চ্যালেঞ্জ করে। কিন্তু তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় পুলিশ দুজনের দেহ তল্লাশি করে। এ সময় সাব্বিরের কাছ থেকে ইউএসএর তৈরি একটি অত্যাধুনিক পিস্তলসহ দুজনকে আটক করে। একই সাথে তাদের ব্যবহৃত রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেলটিও জব্দ করে পুলিশ।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম শাহীন বলেন, ‘আটক দুজন বেশ কিছুদিন ধরে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিল বলে আমাদের কাছে খবর রয়েছে। এ ব্যাপারে দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।’

উল্লেখ্য, দৌলতপুর উপজেলায় আগামী ৩১ মার্চ দ্বিতীয় পর্বের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় প্রতিদিনই সন্ত্রাসী কর্মকাণ্ড ও গোলাগুলির ঘটনা ঘটছে। এ কারণে অপরাধীদের আটক করতে পুলিশ উপজেলার গুরুত্বপূর্ণ কয়েকটি পয়েন্টে চেকপোস্ট বসিয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *