আজ ভারতের বিপক্ষে খেলবেন তামিম

Slider খেলা

 

2016_03_23_16_47_46_zVINpXTBZgwOKVMFX2JC1ZFrein38M_original

 

 

 

 

ঢাকা: সম্প্রতি ক্যারিয়ারের অন্যতম সেরা সময় পার করছেন তামিম ইকবাল। ভারতে চলমান বিশ্বকাপেও ব্যাট হাতে ঝলক দেখাতে সক্ষম হন তিনি। বাছাইপর্বের তিন ম্যাচ ও পাকিস্তানের বিপক্ষে ম্যাচ মিলে ২৭৫ রান করেন তামিম। কিন্তু পেটের পীড়া থাকায় বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারেননি তিনি।

দারুণ ফর্মে থাকা তামিমের অভাবটা ভালোই টের পেয়েছে বাংলাদেশ। আজ ভারতের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে তামিম ইকবাল খেলছেন। বাংলাদেশ শিবিরে মিলছে এমন সুসংবাদই। কিছুটা শারীরিক অসুস্থতা থাকলেও তামিমকে খেলানো হবে তার প্রিয় প্রতিপক্ষ ভারতের বিপক্ষে!

এদিকে গত ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার আগেই বাংলাদেশ শিবির পায় দুঃসংবাদ, একাদশের বাইরে থাকছেন দলের সেরা ওপেনার তামিম। তার পরিবর্তে সৌম্য সরকারের সঙ্গে ওপেনিংয়ে নামেন মোহাম্মদ মিঠুন। পরিবর্তিত সেই ওপেনিং জুটিতে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের।

দলীয় ২ রানের মাথায় ভাঙে ওপেনিং জুটি। প্রথমে সাজঘরে ফেরেন সৌম্য। মাত্র ১ রান করে শেন ওয়াটসনের বলে গ্লেন ম্যাক্সওয়েলের হাতে ক্যাচ তুলে দেন তিনি। ওপেনিংয়ে তামিমের অভাবটা পুষিয়ে দেয়ার চেষ্টা করেছিলেন মিঠুন! কিন্তু তার ইনিংসটি থেমে যায় ২২ বলে একটি করে চার ছক্কায় সাজানো ২৩ রানে। অ্যাডাম জাম্পার বলে ওয়াটসনের তালুবন্দী হন মিঠুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *