গোপালপুরে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ ১০ জন কারাগারে

Slider বাংলার আদালত

 

UP_nirbachan_496279386

 

 

 

 

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় পুলিশ কর্মকর্তার ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় নব-নির্বাচিত চেয়ারম্যান সুষেন সেনসহ ১০ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। এ মামলায় তিন শতাধিক লোককে আসামি করা হয়েছে।

বুধবার (২৩ মার্চ) দুপুরে গ্রেফতারকৃত নব-নির্বাচিত চেয়ারম্যান সুষেন সেনসহ ১০ জনকে টুঙ্গীপাড়া আমলী আদালতের বিচারক বেগম ফারজানা আক্তারের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়।

আদালতের বিচারক আসামিদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

টুঙ্গীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক জানান, মঙ্গলবার নির্বাচন শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টুঙ্গীপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়নের সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে নির্বাচনী সামগ্রী উপজেলা সদরে নিয়ে যাওয়া হচ্ছিলো। এসময় কেন্দ্র থেকে কিছুটা দূরে গোপালপুর বাজারের কাছে স্থানীয় লোকজন বেরিকেড দিয়ে পুলিশের গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ ও হামলা চালায়। এতে পুলিশের এসআই গনেশ বিশ্বাস গুরুতর আহত হন।

এ ঘটনায় ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার রাশিদুজ্জামান বাদী হয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান সুষেন সেন ও টুঙ্গীপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের শিক্ষক লিটন বাড়ৈসহ ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিনশ’ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

আহত পুলিশ কর্মকর্তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি বর্তমানে কোটালীপাড়া থানায় কর্মরত। তিনি ওই কেন্দ্রে নির্বাচনী দায়িত্ব পালন করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *